বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন

পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ তামিমসহ ৩ জঙ্গি নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৭ আগস্ট, ২০১৬
  • ১২৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়ায় অভিযানে গুলশানের হলি আর্টিজানে হামলার মূল পরিকল্পনাকারী তামিম আহমেদ চৌধুরীসহ তিন নিহত হয়েছেন।

কানাডা প্রবাসী বাংলাদেশি তামিম গুলশান হামলার মূল পরিকল্পনাকারী বলে পুলিশ দাবি করে আসছে। তিনি বাংলাদেশে ছিলেন বলে ধারণা করা হচ্ছিল। গুলশান হামলার পর বিভিন্ন স্থানে জঙ্গি আস্তানার সন্ধানে অভিযান চালাচ্ছিল পুলিশ।

এরই মাঝে নারায়নগঞ্জের পাইকপাড়ায় জঙ্গি সন্দেহে একটি বাড়িতে অভিযান চালায় পুলিশের ‘কাউন্টার টেরোরিজম ইউনিট’।

এই অভিযানে ভিতরে প্রবেশের সময় তাদের সঙ্গে গোলাগুলিতে তামিমসহ ৩ জঙ্গি নিহত হয় বলে দাবি করেছেন কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম।

শনিবার সকালে ঢাকা থেকে গিয়ে কাউন্টার টেররিজম ইউনিটের একটি দল এই পাইকপাড়ার একটি বাড়ি ঘিরে এই অভিযান শুরু করে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মাঈনুল হক।

পুলিশের দাবি, ভোর থেকে ঘিরে রাখার পর সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ ভবনটির ভেতরে ঢুকতে চাইলে গোলাগুলি শুরু হয়।

সন্ত্রাস দমনে গঠিত ডিএমপির এই শাখার প্রধান মনিরুল ইসলাম বলেন, ‘জেএমবির এক সদস‌্যকে গ্রেপ্তারের পর তার দেওয়া তথ‌্যে এই আস্তানার খোঁজ মেলে। এখন সেখানে অভিযান চলছে।’

পাইকপাড়া বড় কবর স্থান এলাকার পাঁচতলা একটি ভবন ঘিরে অভিযান চলছে। সেখানে র‌্যাব ও জেলা পুলিশ সদস‌্যরাও রয়েছেন।

স্থানীয় সাংবাদিকরা জানিয়েছেন, সকাল সাড়ে ৯টার পর সেখানে প্রথম গোলাগুলির শব্দ পাওয়া যায়। এরপর থেমে থেকে গোলাগুলি চলে।

এর আগে সেখানে উপস্থিত নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন সাংবাদিকদের বলেন, ‘ভবনটির ভেতরে ঢুকতে তারা অভিযান শুরু করেছেন।’

গুলশান ও শোলাকিয়ায় হামলার পর বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ।

এই ধরনের এক অভিযানে ঢাকার কল‌্যাণপুরে একটি জঙ্গি আস্তানায় পুলিশের অভিযানে নয় জঙ্গি নিহত হয়।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com