রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

পিকনিক স্পট থেকে জামায়াতের ৪৫ নেতাকর্মী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮
  • ১৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: গাজীপুর মহানগর জামায়াতের আমির এসএম সানাউল্লাহসহ ৪৫ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের ডেমরপাড়া এলাকার একটি পিকনিক স্পট থেকে তাদের আটক করা হয়। এ সময় পেট্রলবোমা,ককটেল ও বেশকিছু জিহাদি বই উদ্ধার করা হয়।

শুক্রবার দুপুরে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়ে বলেন, অরাজকতা এবং নাশকতার পরিকল্পনার উদ্দেশ্যে তারা গাজীপুর জেলা শহর থেকে প্রায় আট কিলোমিটার দূরে সিটি কর্পোরেশনের ডেমরপাড়া এলাকার স্বপ্নচূড়া রিসোর্টে ভোরবেলা থেকে জড়ো হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ১৫টি পেট্রল বোমা, চারটি ককটেল, বেশকিছু জিহাদি বইসহ ৪৫ জনকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যায়। আটকদের অধিকাংশের বাড়ি নরসিংদী, টঙ্গাইলসহ বিভিন্ন জেলায়।

গাজীপুর মহানগর জামায়াতের আমির এসএম সানাউল্লাহ আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। পরে তিনি তার মনোনয়নপত্র প্রত্যাহার করে ২০ দলীয় জোট তথা বিএনপির প্রার্থীকে সমর্থন দেন।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আরও জানান, জেলার কালিগঞ্জ থানার উলুখোলা ফাঁড়ি পুলিশ বৃহস্পতিবার রাতে উলুখোলা লেগুনা স্ট্যান্ড এলাকায় একটি মোটরসাইকেলের গতিরোধ করে পিস্তলসহ দুই যুবককে আটক করেছে।

আটকরা হলেন- কালীগঞ্জের পৌর এলাকার নূরুল ইসলাম আকন্দের ছেলে আবুল বাসার কাজল (২৭) এবং একই পৌসভার বড়নগর এলাকার ফারুক খানের ছেলে তানিন (২৮)।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com