শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘ইসরায়েলগামী’ ৩ জাহাজে হুথির ড্রোন-ক্ষেপণাস্ত্র হামলা সিআইপি হলেন প্রাণ-আরএফএলের তিনজনসহ ১৮৪ ব্যবসায়ী হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন নিহত, আহত ৫০ জুয়া ও হুন্ডির কারণে মুদ্রাপাচার বাড়ছে: অর্থমন্ত্রী একনেকে সাড়ে ৫ হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন ডলারের দাম বাড়ায় আমদানিতে প্রভাব পড়বে না: সালমান এফ রহমান খোলাবাজারে ডলার ১২৫ টাকা মাটিরাঙ্গায় সেনাবাহিনীর উদ্যোগে ঝুলন্ত সেতু নির্মাণ খাদ্যমন্ত্রীর বড় ভাই ধীরেশ চন্দ্র মজুমদার মারা গেছেন হবিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ প্রধানমন্ত্রীর কাছে ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ হস্তান্তর বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু গরু পাচারে বাধা দেওয়ায় কৃষককে গুলি করে হত্যা পূবালী ব্যাংকের মুনাফা বেড়েছে ৩০.৮৩ শতাংশ রোহিঙ্গাদের সহায়তায় আরও ৩ কোটি ডলার দিচ্ছে যুক্তরাষ্ট্র ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান উপজেলা নির্বাচনে ৩৬ শতাংশ ভোট পড়েছে: ইসি আলমগীর ভারত তিস্তা প্রকল্পে অর্থায়নে আগ্রহী: পররাষ্ট্রমন্ত্রী ইসরায়েল হামাস সংঘাত রাফার হাসপাতালগুলোও বন্ধ হওয়ার পথে

পিকআপ ভ্যান কেড়ে নিল পিতা-পুত্রের প্রাণ!

হবিগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও টিলাপাড়া জামে মসজিদের সামনে পিকআপ ভ্যানের চাপায় পিতা-পুত্র নিহত হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, কান্দিগাঁও গ্রামের ইউসুফ আলী (৫০) ও তার শিশুপুত্র মোহাম্মদ আলী (৬)। এ সময় ঢাকা-সিলেট মহাসড়কে গাছ ফেলে সড়ক অবরোধ করেন স্থানীয় উত্তেজিত জনতা।

ফলে দীর্ঘ সময় বন্ধ থাকে যান চলাচল।  

হাইওয়ে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কান্দিগাঁও গ্রামের ইউসুফ আলী মহাসড়কের পাশে একটি দোকান থেকে সকালে একমাত্র ছেলেকে বিস্কুট কিনে দেন। বিস্কুট হাতে নিয়ে তার ছেলে মোহাম্মদ আলী সড়ক পার হওয়ার জন্য দৌড় দিলে তার পেছনে দৌড়ে যান পিতা ইউসুফ আলী।

এ সময় ঢাকাগামী একটি দ্রুতগতির ডিআই মিনি পিকআপ ভ্যান শিশু মোহাম্মদ আলীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় পিতা ইউসুফ আলী গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে দ্রুত সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। চালক পালিয়ে গেছে।

দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে গাছ ফেলে সড়ক অবরোধ করেন স্থানীয় উত্তেজিত জনতা। ফলে সড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও যান চলাচল স্বাভাবিক করে।    

গজনাইপুর ইউনিয়নের ইউপি সদস্য জাহেদ চৌধুরী জানান, আগামী ২৪ জুলাই দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ ব্রুনাই যাওয়ার কথা ছিল দুর্ঘটনায় নিহত ইউসুফ আলীর। কিন্তু দুর্ঘটনায় একমাত্র ছেলেসহ প্রাণ গেল তার। ইউসুফ আলীর পরিবারসহ এলাকায় নেমে আসে শোকের ছায়া।  

শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পরিমল দেব সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com