বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর লালমনিরহাট রেলওয়ের জমিতে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান বান্দরবানে কুকি-চিনের দুই সদস্য নিহত জোটের শরিক নেতাদের নিয়ে বৈঠকে বসেছেন প্রধানমন্ত্রী ১২০ কি.মি গতিতে বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল ১১ দফা দাবি না মানলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি নৌযান শ্রমিকদের ডিবি কার্যালয়ে কলকাতার তদন্ত সংশ্লিষ্ট স্পেশাল টিম ঋণের চাপে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করেন আলী হোসেন চূড়ান্ত হচ্ছে নতুন কারিকুলামে মূল্যায়ন পদ্ধতি অভিবাসী কর্মীদের সুরক্ষিত রাখতে কাজ করছে সরকার : প্রতিমন্ত্রী বিএনপি ষড়যন্ত্র নির্ভর দল: নানক সহকারী কর কমিশনারের বিরুদ্ধে ২ কোটি টাকার দুর্নীতি মামলা গণমাধ্যমে শৃঙ্খলা আনার কাজ করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী আনারের খুনিদের প্রায় চিহ্নিত করে ফেলেছি : স্বরাষ্ট্রমন্ত্রী জনগণ ছাড়া এককভাবে মশা নিয়ন্ত্রণ করা সম্ভব নয় : তাজুল ইসলাম এমপি আনার হত্যার তদন্তে দুই দেশের গোয়েন্দা সংস্থা কাজ করছে তাপপ্রবাহ অব্যাহত থাকলেও কিছু জায়গায় বৃষ্টির আভাস চার্জার লাইটের ভেতরে ৫ কোটি টাকার সোনা, ২ বিদেশি গ্রেপ্তার

পাটুরিয়া ফেরিঘাটে চাপ বাড়ছে, ভোগান্তিতে ঘরমুখো মানুষ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩ জুন, ২০১৯
  • ৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: আজ সকাল থেকে ঈদের ঘরমুখো যাত্রীর চাপ বাড়তে শুরু করেছে মানিকগঞ্জের পাটুরিয়া ফেরি ঘাটে। ফলে ভোগান্তির শিকার হচ্ছেন দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রায় ২১ জেলার ঘরমুখো মানুষ। তবে ঘাট কর্তৃপক্ষ বলছে, পর্যাপ্ত ফেরি থাকায় যানবাহন পারাপারে কোন সমস্যা হচ্ছে না, রানিং অবস্থায় পারাপার হচ্ছে।

আর পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বলা হচ্ছে ঘাটে যাত্রীদের যাতে কোন ধরনের নিরাপত্তার বিঘিœত না হয় সেজন্য বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘাটে অপেক্ষামান যাত্রীরা বলছে, ঘাটে এসে তারা ঘন্টা কয়েক অপেক্ষায় থাকতে হচ্ছে। এতে সময় মত গন্তব্যে পৌঁছাতে না পারার আশঙ্ক।

বিআইডব্লিউটিসি, আরিচা সেক্টরের এজিএম জিল্লুর রহমান জানান, ঈদে ঘর মুখো যাত্রীদের নির্বিঘেœ পারাপারের জন্য ২০টি ফেরি দিয়ে যাত্রী ও যানবাহন পারাপার করা হচ্ছে। যানবাহনের চাপ বাড়লেও কোন সমস্যা হবে।

মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীন বলছেন, ঘাটে এসে যাত্রীরা যাতে কোন ধরনের হয়রানীর শিকার না হন, সেজন্য গাড়িগুলোর সিরিয়াল মেনটেন করা হচ্ছে।

এছাড়া মলম পাটি, চাঁদাবাজসহ অপরাদীরা যাতে কোন অপরাধ সংঘটিত করতে না পারে সেজন্য গোয়েন্দা নজরদারী আছে।

বাংলা৭১নিউজ/এফ.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com