শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

পাঁচ কেজি গাঁজাসহ আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১১ মার্চ, ২০১৮
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে পাঁচ কেজি গাঁজাসহ বাদশা ময়িা (৫০) নামরে এক মাদক ব্যবসায়ীকে আটক করছে ময়মনসিংহ র্যা ব ১৪-এর একটি দল। পরে আটক মাদক ব্যবসায়ীকে পাগলা থানা পুলশিরে কাছে সোর্পদ করা হয়।
থানা সূত্রে জানা যায়, উপজলোর পাগলা থানাধীন মশাখালী রেলক্রসিং এলাকার বাসন্দিা বাদশা ময়িা র্দীঘদনি ধরে বসতবাড়িতে গাঁজাসহ বভিন্নি মাদকদ্রব্য রেখে ব্যবসা করে আসছলিনে। শনবিার রাতে গোপন সংবাদরে ভত্তিতে ময়মনসিংহ র্যা ব ১৪ এর একটি দল অভযিান চালয়ে বাড়ি থেকে বাদশা ময়িাকে আটক করে।
এ সময় বাদশা ময়িার বসতঘরে তল্লাশি চালিয়ে পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে উদ্ধার গাঁজাসহ বাদশা ময়িাকে পাগলা থানা পুলশিরে কাছে সোর্পদ করে র্যা ব।
পাগলা থানার ওসি মোখলছেুর রহমান আকন্দ বলনে, ‘আজ রববিার মাদক আইনে মামলা দিয়ে বাদশা মিয়াকে আদালতরে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com