রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন: আজ শেষ দফার ভোট ২৫ আসনে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৫ মে, ২০১৬
  • ১৬৬ বার পড়া হয়েছে
পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের একটি বুথে মহিলাদের লম্বা লাইন

বাংলা৭১নিউজ, ডেস্ক: রাজ্যে বিধানসভা নির্বাচনের শেষ পর্বে আজ বৃহস্পতিবার ভোট হচ্ছে দুই জেলার মোট ২৫টি আসনে। তার মধ্যে পূর্ব মেদিনীপুর জেলায় রয়েছে ১৬টি বিধানসভা কেন্দ্র। আর কোচবিহারে রয়েছে ৯টি বিধানসভা আসন।

তার মানে, এই ষষ্ঠ দফার ভোট কার্যত হচ্ছে বাংলার দুই প্রান্তে। উত্তর আর দক্ষিণ বঙ্গে।

এই শেষ দফার ভোটেও রাজ্যে ভাগ্য নির্ধারিত হতে চলেছে জনাকয়েক মন্ত্রী ও সাংসদের। তাঁদের মধ্যে যেমন রয়েছেন সুদর্শন ঘোষদস্তিদার, শুভেন্দু অধিকারী, তেমনই রয়েছেন উদয়ন গুহ, নির্বেদ রায়, দিব্যেন্দু অধিকারী, অখিল গিরি ও জ্যোতির্ময় করের মতো নেতারা।

পক্ষান্তরে, বামফ্রন্ট প্রার্থীদের মধ্যে রয়েছেন পরেশ অধিকারী, অক্ষয় ঠাকুর ও চক্রধর মেইকাপের মতো হেভিওয়েট নেতারা।

বাংলা৭১নিউজ/আনন্দবাজার পত্রিকা

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com