রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

পর্দায় ফিরছেন অপু?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৩ জুন, ২০১৬
  • ৩৪৬ বার পড়া হয়েছে
অপু বিশ্বাস

বাংলা৭১নিউজ,ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। বেশ কিছুদিন ধরেই সবার আড়ালে চলে গেছেন এই অভিনেত্রী। হঠাৎ অপুর ‘উধাও’ হওয়ার কারণে তার অভিনীত অনেক সিনেমার শুটিং মাঝ পথে এসে আটকে আছে। পরিচালকরাও তার সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। এ নিয়ে নির্মাতারাও পড়েছেন বিপাকে।

অপুকে নিয়ে যখন সংশয় আর ধোঁয়াশা তৈরি হয়েছে তখন অল্প আশার আলো দেখা দিয়েছে। শোনা যাচ্ছে, পর্দায় ফিরছেন অপু। শাকিব-অপু অভিনীত সম্রাট সিনেমাটি আগামী ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে। আর এ সিনেমার মাধ্যমে আবার বড় পর্দায় শাকিব-অপুকে দেখা যাবে বলে জানা গেছে।

সিনেমাটি ঈদে মুক্তি দেয়ার পরিকল্পনা করেছেন নির্মাতা। তবে মুক্তির সব আনুষ্ঠানিকতা এখনো শেষ হয়নি। এ প্রসঙ্গে সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, সম্রাট সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে। তবে সিনেমাটি এখনো সেন্সর বোর্ডে জমা দেয়া হয়নি। আগামীকাল জমা দেয়া হবে। তাই আনুষ্ঠানিক কাজ শেষ হলেই মুক্তির বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হয়েছে সম্রাট : দ্য কিং ইজ হেয়ার। এতে সম্রাট চরিত্রে অভিনয় করছেন দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। আর রাজার ভূমিকায় দেখা যাবে ভারতের হিন্দি ও বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তকে। এ ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস, মিশা সওদাগর, আলীরাজ প্রমুখ।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com