বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত

পনের দিনেও আটক হয়নি ডাকাত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ মার্চ, ২০১৮
  • ১২৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক বকুল মাহবুবের বাড়িতে সশস্ত্র ডাকাতির ঘটনায় ১৫ দিন অতিবাহিত হলেও আটক হয়নি কোন  ডাকাত , উদ্ধার হয়নি লুটকৃত কোন মালামাল। এ ঘটনায় গত ৪ মার্চ বেনাপোল পোর্ট থানায় ডাকাতি মামলা দায়ের করা হয়, মামলা নং ৬।

বেনাপোল পোর্ট থানা পুলিশ, ডিবি ও যশোররে পিবি আই ঘটনাস্থল পরিদর্শন করলে ও এ মামলার দৃশ্যমান কোন উন্নতি লক্ষ্য করা যাচ্ছে না। বেনাপোল  বন্দররে অভিজাত এলাকায়  প্রধান সড়কে অবস্থিত একটি বাড়িতে ২ ঘটা ব্যাপি সংঘবদ্ধ ১০/১৫ জনের সশস্ত্র  ডাকাতি সংঘটিত হওয়ায় গোটা বেনাপোল জুড়ে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে ।

সর্বশেষ বেনাপোল পোর্ট থানায় ডাকাতি মামলা রকর্ড হয় ২০০৭ সালের ১৭ ফের্রুয়ারী। দীর্ঘ ১১ বছর পর চাঞ্চল্যকর এই ডাকাতির ঘটনায় গোটা বেনাপোল জুড়ে চলছে আতংক। পথচারী এবং নৈশ প্রহরীরা জানান, সাদা রং এর  একটি ট্যাক্সি এই পথে একাধিকবার যাতায়াত  করেছে  যা স্থানীয় একটি ব্যাংকের ভিডিও ফুটেজ ও দেখা গেছে ।

সাংবাদিক এবং বিশিস্ট সিএন্ডএফ ব্যবসায়ী বকুল মাহবুবের বাড়িতে ডাকাতির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন বেনাপোল প্রেসক্লাব, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশন, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি, বেনাপোল বাজার কমিটি সহ বিভিন্ন পেশাজীবি সংগঠন এ ঘটনার তীব্র নিন্ধা ও প্রতিবাদ জানিয়েছেন। এসময় বিভিন্ন  সংগঠনের পক্ষ থেকে ডাকাতির ঘটনার সাথে জড়িতদের আটক ও লুটকৃত মালামাল উদ্ধারের দাবি জানালেও দীর্ঘ ১৫ দিনে আটক হয়নি ডাকাত উদ্ধার হয়নি মালামাল

বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান জানান, ডাকাতির  বিষয়টি নিয়ে জোর তদন্ত চলছে। আশা করি অচিরেই ডাকাতদের আটক করা সম্ভব হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com