রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের

পদ্মায় চলছে ফেরি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৫ জানুয়ারী, ২০১৮
  • ৮৫ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ ডেস্ক: কুয়াশা কেটে পদ্মায় ফেরি চলাচল শুরু হয়েছে। এর আগে শুক্রবার ভোর থেকে পাটুরিয়া-দৌলতদিয়া, শিমুলিয়া-কাঁঠালবাড়ি ও ইব্রাহিমপুর-চাঁদপুর হরিণাঘাট নৌ-রুটে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। এসময় মাঝ পদ্মায় যানবাহন নিয়ে আটকা পড়ে ১০টি ফেরি।

বিআইডব্লিউটিসির পাটুরিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক নাসির উদ্দিন চৌধুরী জানান, কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে শুক্রবার সকাল পৌনে ৮টা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। এতে মাঝ নদীতে যাত্রী ও যানবাহন নিয়ে আটকা পড়ে ৫টি ফেরি। দুই ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়ায় সকাল ১০টা থেকে ফেরি চলাচল স্বাভাবিক হয়।

এদিকে শিমুলিয়া ঘাটেও সকাল ১০টা থেকে ফেরি চলাচল ফের শুরু হয়েছে। শুক্রবার ভোর ৫টা থেকে এ নৌপথে কুয়াশার কারণে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। হঠাৎ কুয়াশা শুরু হওয়ায় যানবাহনসহ ৪টি ফেরি মাঝ নদীতে আটকা পড়ে।

এছাড়া বিআইডব্লিউটিসির ইব্রাহিমপুর ঘাটের ম্যানেজার আব্দুস সাত্তার জানান, শরীয়তপুর ইব্রাহিমপুর- চাঁদপুর হরিণাঘাট নৌ-রুটে সকাল পৌনে ১০টা থেকে ফেরি চলাচল শুরু হয়েছে। এর আগে রাত ৩টার দিকে কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় এ রুটে ফেরি চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় দিক নির্ণয় না করতে পেরে যানবাহন ও যাত্রী নিয়ে মাঝ নদীতে অাটকা পড়ে কেতুকি নামে ফেরিটি।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com