মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে

পদোন্নতিবঞ্চিতদের অপেক্ষা করতে বললেন ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৮ আগস্ট, ২০১৬
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: কমিটিতে পদ ও পদোন্নতিবঞ্চিত নেতাদের আগামী সম্মেলন পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘কেউ যদি মনে করেন, আমি বঞ্চিত হয়েছি, তাহলে তাঁর উচিত হবে পরবর্তী কাউন্সিলের জন্য অপেক্ষা করা।’

আজ সোমবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মির্জা ফখরুল ইসলাম এসব কথা বলেন।

মির্জা ফখরুল বেলা সাড়ে ১১টায় বিএনপির কার্যালয়ে আসেন। এ সময় নতুন নেতারা মহাসচিবের সঙ্গে তাঁর কক্ষে গিয়ে কুশল বিনিময় করেন। পরে তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন।

এক প্রশ্নের জবাবে বিএনপির মহাসচিব বলেন, ‘প্রতিটি রাজনৈতিক দলের যখন কমিটি করা হয়, তখন দেখা যাবে, কিছুসংখ্যক যোগ্য মানুষও পদবঞ্চিত হচ্ছেন। এটা স্বাভাবিক, এত যোগ্য লোকের সংখ্যা থাকে যে সবাইকে অ‌্যাকোমোডেট করা সম্ভব হয় না। সেদিক থেকে বিএনপিতে স্বাভাবিকভাবে সবাইকে অ‌্যাকোমোডেট করা সম্ভব হয়নি চেয়ারপারসনের পক্ষে।’

গত শনিবার বিএনপি দলের স্থায়ী কমিটি, ৭৩ সদস্যের উপদেষ্টা পরিষদ এবং ৫০২ সদস্যের জাতীয় নির্বাহী কমিটি ঘোষণা করে। কমিটি নিয়ে অনেক নেতা ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান।

আজ ভিন্ন চিত্র দেখা গেছে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে। নতুন কমিটির মাঠপর্যায়ের অনেক নেতা উপস্থিত কর্মীদের সঙ্গে কোলাকুলি করেন, নতুন কয়েকজন নেতাকে ফুল দিয়ে শুভেচ্ছাও জানান কর্মীরা। দুপুরের দিকে বিএনপির কার্যালয়ে ছাত্রদলের সাবেক নেতা এস এম জিলানিসহ কয়েকজনকে কমিটি নিয়ে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়।

খালেদার সঙ্গে দেখা করলেন স্থায়ী কমিটির ৪ সদস্য

এদিকে আজ রোববার রাতে স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, নজরুল ইসলাম খান ও আমির খসরু মাহমুদ চৌধুরী আলাদাভাবে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তাঁর কার্যালয়ে দেখা করেন। এ বিষয়ে খন্দকার মোশাররফ প্রথম আলোকে বলেন, নতুন কমিটি ঘোষণার পর এটা ছিল সৌজন্য সাক্ষাৎ।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com