সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শ্রেষ্ঠ উদ্ভাবনী উদ্যোগের জন্য নির্বাচিত দপ্তর-সংস্থার মাঝে শিল্পমন্ত্রীর সনদ বিতরণ নিবন্ধিত সব সোনার দোকানে ইএফডি যন্ত্র বসাতে চিঠি কৃষির উন্নয়নে খাল খননের সুপারিশ ফায়ার সার্ভিসের চলমান সাফল্য ধরে রাখতে হবে: ডিজি ‘রিমাল’ মোকাবিলায় প্রস্তুতি নিয়ে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ক্যান্সারে আক্রান্ত জবি অধ্যাপকের মৃত্যু সোমবার চট্টগ্রাম শহরের সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ঘূর্ণিঝড় রেমাল: ঢেউয়ের তোড়ে প্রাণ গেলো যুবকের তেল আবিবে বড় ক্ষেপণাস্ত্র হামলা হামাসের ঘূর্ণিঝড়ে স্কুল বন্ধের সিদ্ধান্ত নেবে জেলার দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি: শিক্ষামন্ত্রী পরিবারসহ বেনজীরের আরও ১১৩ স্থাবর-অস্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ ‘পর্যটন কর্মীদের প্রশিক্ষণ দিতে মালয়েশিয়াকে স্বাগত জানানো হবে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিনদিনের পর্যটন মেলা ঝুঁকিপূর্ণ ঈদযাত্রা বন্ধে কঠোর থাকবে হাইওয়ে পুলিশ : শাহাবুদ্দিন রাষ্ট্রপতির সঙ্গে বিএসএমএমইউ ও আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ শপথ নিলেন ঝিনাইদহ-১ আসনের এমপি নায়েব আলী জোয়াদ্দার ঘূর্ণিঝড় রিমাল জলোচ্ছ্বাসে তলিয়ে গেছে সুন্দরবন এমপি আনারের আসন শূন্য ঘোষণা নিয়ে জটিলতা! ভাড়াটিয়ার রুমে তাস খেলা ও মাদক সেবনের জেরে বাড়িওয়ালাকে কুপিয়ে খুন সন্ধ্যা ৬টা থেকে উপকূল অতিক্রম করতে পারে রিমাল

পদবঞ্চিতদের ঝাড়ু মিছিল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৮ জুন, ২০১৮
  • ২০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শাহরিয়ার শাকির, শেরপুর প্রতিনিধি: শেরপুরে জেলা যুবদলের নতুন কমিটি গঠনকে কেন্দ্র করে এবং কমিটিতে পদ না পেয়ে বৃহস্পতিবার দুপরে শহরে ঝাড়ু মিছিল, ও জেলা বিএনপি অফিসে তালা ঝুলিয়ে দিয়েছে বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা। এসময় বর্তমান সভাপতি সফিকুল ইসলাম মাসুদ ও জেলা যুবদলের বেশ কয়েকজন নেতার দেয়া ফেস্টুনে ও বিল বোর্ডও ভাংচুর করা হয়।

জানাগেছে, গত ১ জুন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটি কর্তৃক জেলা বিএনপির মতামত না নিয়ে  জেলা যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম মাসুদকে সভাপতি এবং যুগ্ম-আহ্বায়ক আতাউর রহমান আতাকে সাধারণ সম্পাদক অপর যুগ্ম-আহ্বায়ক জিতেন্দ্র কুমার মজুমদারকে সিনিয়র সহসভাপতি, মাহফুজুর রহমানকে সিনিয়র যুগ্ম-সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি আবু রায়হান রুপমকে সাংগঠনিক সম্পাদক করে ৫ সদস্যের একটি কমিটি অনুমোদন দেয়া হয়। এরপর থেকেই পদবঞ্চিত নেতা ও জেলা ছাত্রদলের সভাপতি কারাবরণকারী নেতা আবু রায়হান রুপমকে সভাপতি বা সাধারণ সম্পাদক না করায় তার সমর্থক ছাতদলের সিনিয়র নেতারা ক্ষুব্ধ হয়ে উঠে।

এদিকে এরই প্রতিবাদে আজ ৭ জুন দুপুরে জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের বাসায় যুবদলের বিক্ষুদ্ধ একটি অংশ সংবাদ সম্মেলন করেন। এসময় তারা লিখিত ও মৌখিক বক্তব্যে জানায়, অনতিবিলম্বে আওয়ামী লীগের সাথে আতাতকারী বিতর্কিত ও কেন্দ্রর পকেট কমিটি’র সভাপতি-সম্পাদককে বাদ দিয়ে জেলা ছাত্রদলের সভাপতি রাজপথের লড়াকু সৈনিক আবু রায়হান রূপনকে সভাপতি করে দলের দুর্দিনের ও ত্যাগী নেতাদের দিয়ে নতুন কমিটি গঠন করতে হবে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি ও শহর বিএনপি নেতা পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান হাবিব। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক  ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী, সাবেক যুগ্ম-আহ্বায়ক আক্রামুজ্জামান রাহাত, বর্তমান সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রূপন ও রহুল আমীন প্রমূখ।

পরে বর্তমান কমিটি বাতিলের দাবীতে শহরে ঝাড়ু মিছিল বের করে শহর প্রদক্ষিণ শেষে রঘুনাথবাজারস্থ জেলা বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়া হয়। একই সাথে কার্যালয়ের সামনে টানানো নতুন সভাপতি’র ব্যানার-ফেস্টুন ভেঙ্গে ও ছিড়ে ফেলা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com