শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প

পটুয়াখালী হাসপাতালে ওষুধ চুরির ঘটনায় তদন্ত কমিটি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৭ মে, ২০১৮
  • ১৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে ২৫০ শয্যা বিশিস্ট হাসপাতালের স্টোর কিপার হারুন আর রশিদ কর্তৃক ওষুধ চুরির ঘটনায় হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ মোঃ আবদুল মতিনকে প্রধান করে পাঁচ সদস্য বিশিস্ট একটি তদন্ত কমিটি গঠন।

জানাগেছে, বৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২টার সময় ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালীতে হাসপাতালে দায়িত্ব পালনকালে স্টোর কিপার হারুন অর রশিদ স্টোর থেকে  কার্টুন ভর্তি মূল্যবান আল্ট্রাফাইন এন্টিবায়োটিক ইনজেকশন চুরি করে নিয়ে যাওয়ার সময় হাসপাতালের স্টাফ এমএলএসএস মোঃ জাফর হাতেনাতে ধরে ফেলে।

এ সময় স্টোর কিপার হারুন জাফরকে মারধর করে দ্রুত পালিয়ে যায়। জাফর জানায়, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ আবদুর রহিম এর নির্দেশ অনুযায়ী স্টোর রুমের দরজায় নতুন করে তালা লাগাতে গেলে, তার কাছে ওষুধ চুরির ঘটনা ধরা পরে।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের কয়েকজন স্টাফ অভিযোগ করেন, স্টোর থেকে ইতিপূর্বে আরও দুইবার ওষুধ চুরির ঘটনা ঘটলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নেয়নি।

এ ব্যাপারে তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ আবদুর রহিম জানান, বেশ কিছুদিন ধরে স্টোর থেকে মূল্যবান ওষুধ চুরির হওয়ার অভিযোগ পেয়ে ১৯ মে শনিবার ওষুধের স্টোর ইনভেস্টিগেশন করার দিন ধার্য্য করে এমএলএসএস জাফরকে দিয়ে স্টোর রুমে নতুন তালা লাগানোর নির্দেশ দেয়া হয়। জাফর তালা লাগাতে গেলে ফের ওষুধ চুরির ঘটনা ধরা পরে।

এ ঘটনার তদন্তের জন্য হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ মোঃ আবদুল মতিনকে প্রধান করে পাঁচ সদস্য বিশিস্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।  তদন্ত কমিটি সাত দিনের মধ্যে রিপোর্ট দেয়ার জন্য বলা হয়েছে। রিপোর্ট চুরির ঘটনা প্রমানিত হলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত স্টোর কিপার হারুন অর রশিদ পলাতক রয়েছে বলেও তত্ত্বাবধায়ক জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com