বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’

পটুয়াখালীতে কলেজ ছাত্র খুনের আসামি গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭
  • ১৪২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী: পটুয়াখালীতে ভোকেশনাল ট্রেনিং অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র মাহবুবুর রহমান খুনের আসামি মো. মিরাজ হওলাদার ওরফে কসাই মিরাজকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাত ১০টার দিকে সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে আসামির শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মেহেদী হাসান জানান, আসামি মিরাজ ঘটনার পর থেকে পলাতক ছিলেন। তিনি দীর্ঘ দিন রাজধানীর নবীনগর এলাকায় এক আত্মীয়ের কাছে ছিলেন। মিরাজের স্ত্রী অন্তঃসত্বা হওয়ার খবর পেয়ে শনিবার সকালে সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামের তার শ্বশুর বাড়িতে আসেন। সেখান থেকে মিরাজকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিরাজ টাউন জৈনকাঠি এলাকার কসাই মাসুদ হাওলাদারের ছেলে।

তবে হত্যাকাণ্ডের ঘটনায় জেলা ছাত্রলীগ সদস্য জিএম জহির রায়হান, শহর ছাত্রলীগ সাইমুন ইসলাম বাপ্পী, আল আমীন ওরফে কসাই আল আমীন, অভি ও মিজানুর রহমান এখনো পলাতক।

পুলিশ জানায়, আসামি মিরাজকে আজ ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১৬৪ ধারায় জবান বন্দি নেওয়া হবে।

প্রসঙ্গত, গত ১২ জানুয়ারি রাত আনুমানিক ১০টার দিকে নিউ মার্কেট চত্বরে প্রকাশ্যে কুপিয়ে খুন করা হয় কলেজ ছাত্র মাহবুবকে। পরে নিহতের পিতা ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৮/৯ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় দুই ছাত্রলীগ কর্মীর নাম প্রকাশ করা হয়েছে বলে, সাংবাদিক বিলাস দাসকে দুই দফা প্রাণ নাশের হুমকি দেওয়া হয়। পরে ওই সাংবাদিক থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি নম্বর-৬১৫/১৭।

আসামি গ্রেপ্তারের দাবিতে মাহবুবের সহপাঠীরা পটুয়াখালীতে একাধিকবার আন্দোলনসহ নানা কর্মসূচি পালন করেছেন। প্রায় সাড়ে তিন মাস পরে ঘটনার সঙ্গে জড়িত মিরাজ পুলিশের হাতে গ্রেপ্তার হয়। এর আগে পুলিশ আসামি ধরতে কয়েক দফা অভিযান চালিয়েছিল।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com