রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

পটুয়াখালীতে ইয়াবা মামলায় ডাক্তারের ১০বছরের কারাদন্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮
  • ১১০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী জেলার বিশেষ দায়রা জজ আদালতে ২০০ পিচ ইয়াবা মামলার রায়ে একজনকে ১০ বছর সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে বিজ্ঞ বিচারক বাসুদেব রায়। জানা গেছে, পটুয়াখালী র্যা ব -৮ এর এসআই মোঃ মহায়মেনুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে গত ৭ জুলাই ২০১৫ ইং তারিখ দুপুর পোনে ৩ টার সময় জেলার গলাচিপা উপজেলার কচুয়া গ্রামের ডাক্তার বাড়ীতে অভিযান চালিয়ে ফারুক নামের এক ডাক্তারকে (২৮) আটক করে।
এসময় আপর মাদক ব্যবসায়ী সুমন মিয়া (৩৩) দৌড়ে পালিয়ে যায়। আটক ফারুকের দেহ তল্লাশি করে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং রেজিস্ট্রিবিহীন একটি প্লাটিনা মটর সাইকেল জব্দ করে র্যা ব।
এ ঘটনায় গলাচিপা থানায় ফারুক ডাক্তার ও সুমন মিয়াকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। এ মামলার তদন্ত কর্মকর্তা এসআই তৌহিদুজ্জামান ০৪.আগষ্ট ২০১৫ ইং তারিখ উক্ত দুজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। সাতজন স্বাক্ষী গ্রহন শেষে বিজ্ঞ আদালত বৃহষ্পতিবার দোষী সাব্যস্ত করে ফারুক ডাক্তারকে ১০ বছর সশ্রম কারাদন্ড ও সুমন মিয়া খালাস প্রদানের আদেশ প্রদান করে। রাস্ট্র পক্ষে বিশেষ পিপি কেবিএম আরিফুল হক টিটো ও আসামী পক্ষে এডভোকেট আবুল কালাম আজাদ মামলা পরিচালনা করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com