রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

নেপাল ট্রাজেডিতে নিহত মিতুর লাশ সনাক্ত হয়নি এখনো

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮
  • ৫৬৩ বার পড়া হয়েছে
স্বামী-স্ত্রীর ফাইল ছবি

বাংলা৭১নিউজ,এম এস এমরান কাদেরী, বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: নেপালে বিমান ট্রাজেডির ঘটনায় নিহত চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার গৃহবধূ নিউ ইয়র্ক প্রবাসী বিলকিস আরা মিতু’র (২৬) লাশ এখনো সনাক্ত হয়নি বলে জানিয়েছেন তার পরিবারের লোকজন। তবে নিতুর স্বামী নিউ ইয়র্ক প্রবাসী আজিজুল হক স্ত্রীর লাশ সনাক্ত করতে নেপালে অবস্থান করছেন। নিহত মিতুর পরিবার ও শ্বাশুর বারির লোকজনসহ শোকে স্তব্ধ তার স্বজনরা। এ খবর নিশ্চিত করেছেন মিতুর ভাসুর মাষ্টার মোহাম্মদ সেলিম।
তিনি আরো জানান, চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার আবদুল হক সওদাগরের ৩য় পুত্র আজিজুল হক’র স্ত্রী নিউ ইয়র্ক প্রবাসী বিলকিস আরা মিতু (২৬)। গত বৃহস্পতিবার (১৫ মার্চ) তার জম্মদিন ছিল। জন্মদিনটি তার বাবা-মা ও ভাইসহ স্বজনদের সঙ্গে পালন করার কথা ছিল। কিন্তু তার আগেই এ করুণ পরিণতি! এক মুহুর্তে নিমিষেই যেন জীবনের সব স্বপ্ন ধুলোই মিশে গেল নেপালে সংঘঠিত গত ১২ মার্চ সোমবার ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিধ্বস্তের ঘটনায়।
এদিকে মিতুর ভাই গোলাম মাসুদ রানা বলেন, আমরা গত মঙ্গলবার সকালে মিতুর দুর্ঘটনার খবর জানতে পারি। দূর্ঘটনার খবর পেয়ে এরপর থেকে মিতুর নিউ ইয়র্ক প্রবাসী স্বামী আজিজুল হক নেপালে অবস্তান করছেন বলে জানা গেছে। তবে শুক্রবার বিকেল পর্যন্ত মিতুর কোন খোজ বা তার লাশ সনাক্ত করতে পারেনি।
রাজশাহীর শাহ মাখদুম থানার সপুরা এলাকার নওদাপাড়া রোডের মোহাম্মদ গোলাম কিবরিয়া ও মনোয়ারা বেগমের দুই ছেলেমেয়ের মধ্যে বিলকিস আরা মিতু ছোট। তার বাংলাদেশি পাসপোর্ট নম্বর বিসি-০০৪৯০৩০। নিউইয়র্ক হাডসনে স্বামীর সঙ্গে বসবাস করতেন মিতু। দিন কয়েক আগে মায়ের অসুস্থতার কারণে তিনি বাংলাদেশে আসেন। এরপর সোমবার নেপালে বেড়াতে যাচ্ছিলেন তিনি। মিতুর স্বামী আজিজুল হক নিউ ইয়র্কে ফায়ারম্যানস এসোসিয়েশন অব দ্য স্টেট অব নিউ ইয়র্কের স্টাফ নার্স হিসেবে কর্মরত।
সূত্র জানায়, ২০১৪ সালে বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মো. আবদুল হক সওদাগরের ৩য় পুত্র নিউ ইয়র্ক প্রবাসী আজিজুল হককে বিয়ে করেন। পরের বছর ২০১৫ সালের ডিসেম্বরে নিউ ইয়র্কে পাড়ি জমান গৃহবধু মিতু। গ্রীনকার্ডধারী মিতু গত বছরের শেষের দিকে বোয়ালখালীর স্বাশুরবাড়ীতে এসেছিলেন। এরপর অসুস্থ মাকে দেখে নেপাল যাচ্ছিলেন মিতু। আর দুর্ঘটনার কবলে পড়ে না ফেরার দেশে পাড়ি জমান তিনি। মিতু নিউ ইয়র্কে স্টেট ইউনিভার্সিটিতে একাউন্টিং এন্ড ফিন্যান্স নিয়ে পড়াশোনা শুরু করছিলেন।
উল্লেখ্য, গত ( সোমবার) নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমানটি বিধ্বস্ত হয়েছিল।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com