রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

নেপালে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে সরকার আছে ও থাকবে-ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ মার্চ, ২০১৮
  • ১৫৪ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ,ঢাকা: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নেপালে মর্মান্তিক বিমান দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে সরকার আছে ও থাকবে। আজ সোমবার বিকেলে আর্মি স্টেডিয়ামে দুর্ঘটনায় নিহতদের জানাজা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, দুর্ঘটনার পরপরই প্রধানমন্ত্রী তার সিঙ্গাপুর সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরেছেন।  এরপর থেকেই তিনি সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন।

এ সময় তিনি এ দুর্ঘটনায় নিহতদের স্বজন ও পরিবারের উদ্দেশ্যে বলেন, এ ঘটনা গোটা জাতিকে মর্মাহত করেছে। আমাদের হৃদয় ভেঙে গেছে।  কোনো মৃত্যুর ক্ষতিপূরণ আসলে অর্থের মাধ্যমে হয় না।  প্রধানমন্ত্রী দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারে সঙ্গে সাক্ষাৎ করবেন এবং যথোপযুক্ত সাহায্য করবেন।

এখন পর্যন্ত যাদের লাশ শনাক্ত হয়নি তাদের ব্যাপারে মন্ত্রী বলেন, ডিএনএ পরীক্ষাসহ সব আনুষ্ঠানিকতা শেষে তাদের লাশ দেশে ফেরত আনা হবে।

আজ সোমবার বিকেল ৫টা ২৩ মিনিটে আর্মি স্টেডিয়ামে নিহতদের জানাজা অনুষ্ঠিত হয়।  জানাজা পড়ান সেনাবাহিনীর কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা মো. মাহমুদুল হক।

এর আগে ২৩ জনের লাশের কফিন ১৯টি লাশবাহী ফ্রিজিং গাড়িতে করে বিকেল ৪টা ৫০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়।  বিকেল ৫টায় আর্মি স্টেডিয়ামে পৌঁছায়।

যাদের লাশ আনা হয়েছে তারা হলেন- আঁখি মনি, বেগম নুরুন্নাহার, শারমিন আক্তার, নাজিয়া আফরিন, এফএইচ প্রিয়ক, উম্মে সালমা, বিলকিস আরা, আখতারা বেগম, মো. রকিবুল হাসান, মো. হাসান ইমাম, মিনহাজ বিন নাসির, তামারা প্রিয়ন্ময়ী, মো. মতিউর রহমান, এস এম মাহমুদুর রহমান, তাহারা তানভীন শশী রেজা, অনিরুদ্ধ জামান, রফিক উজ জামান, পাইলট আবিদ সুলতান, কো-পাইলট পৃথুলা রশিদ, খাজা সাইফুল্লাহ, ফয়সাল, সানজিদা ও নুরুজ্জামান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com