রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

নেপালকে গুঁড়িয়ে বাংলাদেশের দ্বিতীয় জয়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০১৬
  • ৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : মেয়েদের এশিয়া কাপ টি-টোয়েন্টিতে নিজেদের তৃতীয় ম্যাচে বড় জয় পেয়েছে বাংলাদেশ। নেপালকে ৯২ রানে উড়িয়ে দিয়েছে রুমানা আহমেদের দল।

প্রথম ম্যাচ হারের পর টানা দুই ম্যাচ জিতল বাংলাদেশ।

আজ ব্যাংককের এশিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি মাঠে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৩৩ রান করেছিল বাংলাদেশ।

জবাবে ফাহিমা খাতুনের অসাধারণ বোলিংয়ে ১৭.৩ ওভারে মাত্র ৪১ রানেই গুটিয়ে যায় নেপালের ইনিংস।

১৩৪ রান তাড়ায় সামান্যতম লড়াইও করতে পারেনি নেপাল। ইনিংসে সিতা রানা মাগার (১৫) ছাড়া আর কেউই দুই অঙ্ক ছুঁতে পারেননি!

৪ ওভারে মাত্র ৮ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন ফাহিমা। ৩.৩ ওভারে ২ রানে ২ উইকেট নিয়েছেন নাহিদা আকতার। এ ছাড়া সুরায়া আজমিন, জাহানারা আলম, পান্না ঘোষ ও রুমানা নিয়েছেন একটি করে উইকেট।

এর আগে নিগার সুলতানার ৩৯ ও সানজিদা ইসলামের ৩৫ রানের সুবাদে ১৩৩ করেছিল বাংলাদেশ। নিগার ও সানজিদা উদ্বোধনী জুটিতেই তোলেন ৭১ রান। শায়লা শারমিন ১৯ ও অধিনায়ক রুমানা অপরাজিত ১৭ রান করে দলের সংগ্রহে অবদান রাখেন।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com