রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ মাঠে নামছে চেন্নাই, একাদশে থাকবেন মুস্তাফিজ? বন্দিদের মুক্তি দাবিতে ইসরায়েলজুড়ে ব্যাপক বিক্ষোভ পরিবহন ধর্মঘটে যানশূন্য সড়কে দুর্ভোগ চরমে আপিল বিভাগের ২ বেঞ্চে চলবে বিচারকাজ: প্রধান বিচারপতি ফরিদপুরে দুই ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার মে দিবসে সমাবেশ করবে বিএনপি বান্দরবানে ২ কেএনএফ সদস্যের মরদেহ! কালো চশমা পরা বিএনপি নেতারা দেশের উন্নয়ন দেখতে পায় না মিস ইউনিভার্সের মঞ্চে লড়বেন ৬০ বছর বয়সী আর্জেন্টাইন সুন্দরী ফের শেষ মুহূর্তের গোলে অপরাজিত থাকলো লেভারকুসেন

নেত্রকোনায় স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৪ এপ্রিল, ২০১৮
  • ২০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা মডেল থানা পুলিশ বুধবার সকালে জেলা শহরের সাতপাই রেলক্রসিং এলাকা থেকে দশম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সাতপাই রেলক্রসিং এলাকার মনোয়ার মড়লের বাড়ীর লোকজন বুধবার সকালে বাড়ীর সামনের জিগার গাছে একটি মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। এ সময় পুলিশ লাশের নীচে মাটিতে পরে থাকা একটি ব্যানিটি ব্যাগ, ব্যাগে থাকা একটি চিরকুট, একটি ক্রিম,্ একটি চিরুনিসহ দুটি মোবাইল ফোন সেট উদ্ধার করে।
জেলা শহরের কাটলী এলাকার কাপড়ের ব্যবসায়ী নয়ন মিয়া জানান, তার চার মেয়ের মধ্যে মুরসালিনা দৃপ্তি ২য়। সে নেত্রকোনা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী। মঙ্গলবার রাত থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। সাতপাই এলাকায় একটি মেয়ের লাশ উদ্ধারের খবর পেয়ে এখানে ছুটে এসে দেখি সে আর কেউ নয় আমার মেয়ে দৃপ্তি।
নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। কেন, কি কারণে এ ঘটনাটি ঘটেছে, এটি হত্যা না কি আত্মহত্যা, তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com