শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নেত্রকোনায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু, মা অগ্নিদগ্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার চিরাম ইউনিয়নের চরপাড়া গ্রামে বুধবার সকাল ৯টার দিকে আগুনে পুড়ে সাবিত্রী রানী দাস (২) নামে এক শিশুর করুণ মৃত্যু এবং তার মা অষ্টমী রানী দাস (২৮) মারাত্মকভাবে অগ্নিদগ্ধ হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার সময় চরপাড়া গ্রামের পরিতোষ চন্দ্র দাসের স্ত্রী অষ্টমী রানী দাস তার শিশুকন্যা সাবিত্রীকে নিয়ে বসত ঘরে ঘুমিয়ে ছিলেন। সকাল ৯টার দিকে হঠাৎ তাদের বিছানায় ও মশারিতে আগুন ধরে গেলে তিনি জেগে ওঠে আর্ত-চিৎকার শুরু করেন। তার আর্ত-চিৎকারে প্রতিবেশিরা এসে আগুন নিয়ন্ত্রণ এবং তাদের উদ্ধার করেন। ততক্ষণে অগ্নিদগ্ধ হয়ে সাবিত্রীর মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় অষ্টমীকে প্রথমে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসকরা জানান, তার শরীরের প্রায় ৬০ ভাগ পুড়ে গেছে।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোঃ মেসবাহ্ উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে কয়েলের আগুন থেকে এ অগ্নিকা-ের সূত্রপাত। ঘটনার সময় অগ্নিদগ্ধ অষ্টমীর স্বামী পরিতোষ চন্দ্র দাস বাড়িতে ছিলেন না। তিনি সুনামগঞ্জে একটি সেলুনে কাজ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com