রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

নিয়ম ভেঙে চুমু খাবেন কীর্তি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

ভারতের তামিল, তেলেগু, মালায়ালাম ভাষার অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন কীর্তি সুরেশ। কাজের স্বীকৃতিস্বরূপ ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘মহানতি’ সিনেমার জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি।

ব্যক্তিগত জীবন নিয়ে অনেকবার খবরের শিরোনাম হয়েছেন কীর্তি। তবে ক্যারিয়ারে কখনো রুপালি পর্দায় তাকে চুম্বন দৃশ্যে দেখা যায়নি। গত বছরও পরিষ্কারভাবে জানিয়ে দেন— চুম্বন দৃশ্যে অভিনয় করবেন না তিনি। এবার জানা গেলো, নিজের এই অবস্থান থেকে সরে এসেছেন। তার পরবর্তী সিনেমায় চুম্বন দৃশ্যে দেখা যাবে তাকে।

টলিউড ডটনেট জানিয়েছে, কীর্তি সুরেশ তার অভিনয় ক্যারিয়ারে কখনো চুম্বন দৃশ্যে অভিনয় করেননি। বরং প্রত্যেক সিনেমায় স্টাইলিশ রূপে হাজির হয়েছেন। প্রথমবারের মতো নিজের নিয়ম নিজে ভেঙে চুম্বন দৃশ্যে অভিনয়ের জন্য সম্মতি দিয়েছেন তিনি। ‘বেবি জন’ সিনেমায় বরুণ ধাওয়ানের সঙ্গে চুম্বন দৃশ্যে দেখা যাবে কীর্তিকে।

২০১৬ সালে অ্যাটলি কুমার নির্মাণ করেন ‘থেরি’ সিনেমা। প্রায় ৮ বছর পর তামিল ভাষার এ সিনেমার রিমেক করছে বলিউড। এটি পরিচালনা করছেন কালিস। এতে তার বিপরীতে অভিনয় করছেন কীর্তি সুরেশ। সবকিছু ঠিক থাকলে আগামী ৩১ মে মুক্তি পাবে এটি।

২০০০ সালে মালায়ালাম ভাষার ‘পাইলট’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করেন কীর্তি সুরেশ। এরপর আরো বেশ কটি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন তিনি। ২০১৩ সালে মালায়ালাম ভাষার ‘গীতাঞ্জলি’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন কীর্তি। এ পর্যন্ত তার অভিনীত ৩৫টি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে তার হাতে আরো তিনটি সিনেমার কাজ রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com