বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত

নির্বাচনের সময় অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে-জেলা প্রশাসক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ২৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এম.নাজিম উদ্দিন, পটুয়াখালী প্রতিনিধি:  পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত লোকদের চারদিকে করা নজর রাখতে হবে। কোন ভাবেই যেন নির্বাচনকে ঘিরে আইন-শৃংখলার অবনতি না ঘটে। আইন প্রয়োগে আমাদের কঠোর হতে হবে। প্রধানমন্ত্রী এবং দেশবাসী দেশে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন দেখতে চান। এক্ষত্রে আমাদের উপর অপির্ত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। কোন প্রকার শৈথল্য গ্রহণযোগ্য হবে না।

মঙ্গলবার দুপুরে বাউফল উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে নবাগত জেলা প্রশাসককে দেয়া এক সংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় তিনি শিক্ষিত-নন্দিত এবং ঐতিহাসিক বাউফলের অনেক প্রশংসা করেন।

উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে’র সভাপতিত্বে অয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পটুয়াখালী কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক হৃদয়েশ^র দত্ত, সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক শীলা রানী দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, বাউফল থানাা অফিসার ইনচার্জ(ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার, মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আরম মিয়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম ফারুক ও জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ। অনুষ্ঠানের শুরুতে উপজেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসককে ফুল দিয়ে বরন করেন, উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে।

এরপর প্রশাসন ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুল দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠান শেষে সমাজসেবা ও কৃষি অধিদপ্তরের উদ্যোগে ভিক্ষক ও কৃষকদের মাঝে সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সাংবাদিক, সূধীবৃন্দসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত থাকেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com