বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন

নির্দেশ পেলেই দেশের বাইরে উন্নত চিকিৎসা শুরু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১১ মে, ২০১৯
  • ১৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: অনেকদিন ধরেই লাইফ সাপোর্টে আছেন দেশের গুণী অভিনেতা এটি এম শামসুজ্জামান। বর্তমানে তিনি রাজধানীর আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গতকাল (শুক্রবার) তার স্বাস্থ্যের খোঁজ-খবর নিতে হাসপাতালে যান জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। তাদের সঙ্গে আরও ছিলেন সংগীতশিল্পী রফিকুল আলম। এটিএম শামসুজ্জামানের মেজ মেয়ে কোয়েল আহমেদ জানান,  বাবাকে দেখতে উনারা এসেছিলেন। এখানকার চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন। বাবার চিকিৎসার সব কাগজ-পত্র চেয়েছেন সামন্ত লাল সেন। প্রধানমন্ত্রী দেশে ফিরলেই বিষয়টি নিয়ে তার সঙ্গে কথা বলবেন বলে জানান সামন্ত লাল সেন।

আজ দেশে ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। তিনি নির্দেশ দিলেই দেশের বাইরে নিয়ে উন্নত চিকিৎসা শুরু হবে বাবার। এদিকে, এটি এম শামসুজ্জামানের শারীরিক অবস্থা অপরিবর্তীত। ৬ই মে সকাল থেকে লাইফ সাপোর্টে আছেন এই অভিনেতা। নিউমোনিয়ার কারণে শ্বাস নিতে পারছেন না তিনি। জানা যায়, গত ৩০ শে এপ্রিল বিকেল তিনটার দিকে এটি এম শামসুজ্জামানকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছিল। ৩রা মে দুপুরে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয় এবং খুলে দেওয়া হয় লাইফ সাপোর্ট। একটু সময় ভালো থাকার পর আবারও ৬ই মে তাকে নেয়া হয় লাইফ সাপোর্টে। গত ২৬ শে এপ্রিল রাত সাড়ে নয়টায় পেট ফাঁপা, বার বার বমি ও কোষ্ঠকাঠিন্য জনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন এ টি এম শামসুজ্জামান।

বাংলা৭১নিউজ/এলএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com