শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নিরাপদ সড়কের দাবিতে মেডিকেল শিক্ষার্থীদের সভা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৪ আগস্ট, ২০১৮
  • ১৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: মির্জাপুরে নিরাপদ সড়কের দাবিতে কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজে শিক্ষার্থীরা এক আলোচনা সভা করেছে।

শনিবার দুপুরে কুমুদিনী ক্যাম্পসের ডা. বিষ্ণুপদ পতি মিলনায়তনে এই আলোচনাসভার আয়োজন করা হয়।

সভায় শিক্ষার্থীদের দাবির সাথে একাত্বতা ঘোষণা করে বক্তৃতা করেন, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল হালিম, সাবেক অধ্যক্ষ এম এ জলিল, ডা. মহসীন, ডা. শাহনেওয়াজ, ডা. রাজি উদ্দিন, ডা. মর্জিনা বেগম, ডা. শামসুন্নাহার।

কলেজের ছাত্রী মিত্রা পাল, সুমাইয়া পারভীন, নুশরাত জাহান তানিম, জাকিয়া সুলতানা এ্যানি প্রমুখ নিরাপদ সড়কের দাবিতে বক্তৃতা করেন।

গাড়ি ভাংচুর, গাড়ি পোড়ানো, গাড়ি চালানো বন্ধ নয়, নিরাপদ সড়কের দাবিতে ছাত্র ও শিক্ষকরা আন্দোলন করে যাচ্ছে। কত দুর্ঘটনা ঘটলে আমরা নিরাপদ সড়ক পাবো এমন প্রশ্ন রাখেন বক্তৃতায়।

কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ আব্দুল হালিম বলেন, আমরা চিকিৎসা প্রদানের পাশাপাশি নিরাপদে সড়কে চলাচলের জন্য কুমুদিনী হাসপাতালে আসা রোগী, অভিভাবক ও ভারতেশ্বরী হোমসের ছাত্রী এবং অভিভাবকদের সচেতন করতে নানামুখী পদক্ষেপ গ্রহন করতে পারি। তাছাড়া মেডিকেল কলেজের ছাত্রীদের দিয়ে সচেতনতা নামে পরামর্শকমূলক ফেসবুক পেইজ তৈরি করে মানুষকে নিরাপদে সড়কে চলাচল করতে সচেতন করা হবে বলে তিনি জানান।

সড়ক ও বিমান দুর্ঘটনায় নিহত দুই ছাত্রীর স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com