রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ

নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রতিনিধিদল- আইজিপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭
  • ৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: দুই টেস্ট খেলতে ১৮ আগস্ট ঢাকায় পৌঁছার কথা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। ঢাকা ও মিরপুরে হবে দুটি টেস্ট। তার আগে নিরাপত্তা এবং লজিস্টিক সাপোর্টগুলো শেষবারের মতো দেখতে ঢাকায় আসলেন ক্রিকেট অস্ট্রেলিয়ার পাঁচ সদস্যের প্রতিনিধিদল।
গতকাল সোমবার রাতে ঢাকায় পা রাখেন অস্ট্রেলিয়ার প্রতিনিধিদল। এরপর আজ মঙ্গলবার সকালের দিকে পুলিশ সদর দপ্তরে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হকের সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষে আইজিপি সাংবাদিকদের জানান, বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সন্তুষ্ট ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রতিনিধিদল।
জানা গেছে, অস্ট্রেলিয়ার প্রতিনিধিদলের সদস্যরা ফতুল্লা, ঢাকা এবং চট্টগ্রামে যাবেন। স্টেডিয়ামগুলোতে খেলোয়াড়ের সুযোগ-সুবিধা পরখ করবেন তারা। পাশাপাশি নিজেদের চাহিদা বিসিবিকে জানিয়ে যাবেন।
উল্লেখ্য, গত ১৬ জুন বাংলাদেশ সফরের টেস্ট দল ঘোষণা করে অস্ট্রেলিয়া। ২২-২৪ আগস্ট ফতুল্লায় প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ২৭-৩১ আগস্ট ঢাকায় প্রথম টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এরপর ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় টেস্ট।
এর আগে ২০১৫ সালে নিরাপত্তা শঙ্কায় বাংলাদেশ সফর বাতিল করে অস্ট্রেলিয়া। যদিও সে সময় ওজি দলকে রাষ্ট্রের সর্বোচ্চ পর্যায়ের নিরাপত্তা সুবিধার প্রতিশ্রুতি দেয় বিসিবি। তারপরও অস্ট্রেলীয় ক্রিকেট দল বাংলাদেশ সফরে আসেনি।
সর্বশেষ ২০১১ সালে বাংলাদেশ সফর করে অস্ট্রেলিয়া। সেবার এফটিপিতে পুর্ণাঙ্গ সিরিজ থাকলেও শুধু তিনটি ওয়ানডে খেলেই দেশে ফেরত যায় স্মিথরা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com