রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

‘নিজেদের স্বার্থ হাসিলের রাজনীতি করছে বিএনপি’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ মে, ২০১৬
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: সরকার উৎখাতের জন্য বিএনপি বার বার ষড়যন্ত্র করে ব্যর্থ হয়ে এখন ক্ষমতার লোভে ইসরাইলের সাথে হাত মিলিয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, এর মাধ্যমে বিএনপি প্রমাণ করেছে, তারা দেশের জন্য নয় বরং সব সময় নিজেদের স্বার্থ হাসিলের জন্য রাজনীতি করে। মঙ্গলবার শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত এক সভায় প্রধানমন্ত্রী এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাজ্যের লন্ডন শহরে আলোচনা সভার আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ। দেশের গন্ডি পেরিয়ে এ আয়োজন হলেও স্বয়ং প্রধানমন্ত্রী উপস্থিত থাকায় সেখানে উৎসাহ উদ্দীপনার কোন কমতি ছিলো না। চোখে পড়ার মতো ছিলো নেতা-কর্মীদের উপস্থিতিও।

প্রধান অতিথির বক্তব্যে শেখ হাসিনার কণ্ঠে উঠে আসে সাম্প্রতিক বাংলাদেশে আলোচিত মোসাদের সঙ্গে বিএনপির সখ্যতা ইস্যু। তিনি বলেন, বিএনপি ইসলাম ধর্ম ব্যবহার করে রাজনীতি করলেও শুধুমাত্র ক্ষমতার জন্য তারা ইসরাইলের মতো দেশের সাথে হাত মেলাতেও দ্বিধাবোধ করেনি।

এছাড়া জামায়াতের সাথে এক হয়ে সারাদেশে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য বিএনপি গুম-হত্যার রাজনীতি করছে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী। বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের হত্যা করে তারা দেশে সাম্প্রদায়িক সহিংসতাকে একটি মহল উস্কে দিচ্ছে বলেও জানান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘অফিসে বসে বেগম জিয়া ঘোষণা দিলেন যে আওয়ামী লীগকে উৎখাত না করে তিনি ঘরে ফিরবেন না। আর তার আন্দোলন হলো মানুষ খুন করা। মানুষের লাশ ফেলে এখন তিনি গুপ্ত হত্যায় নেমেছেন। বঙ্গবন্ধু তার জীবনের সবচেয়ে মূল্যবান সময় ২৩ বছর সংগ্রাম করে স্বাধীনতা এনে দিয়েছেন। আর এখন আমরা অর্থনৈতিক মুক্তি অর্জনের জন্য কাজ করে যাচ্ছি।’

যুদ্ধাপরাধীদের বিচারসহ বর্তমান সরকারের ভিন্ন অর্জন তুলে প্রধানমন্ত্রী বলেন, আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশকে রোল মডেল হিসেবে গড়ে তুলতে হলে প্রবাসীদের দেশের জন্য আরও বেশি এগিয়ে আসতে হবে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com