শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কাণ্ডারি মৎস্যসম্পদ রক্ষা করে বৈদেশিক মুদ্রা অর্জনের চেষ্টা করতে হবে ফ্ল্যাটের ভুয়া দলিল দেখিয়ে শত কোটি টাকা ব্যাংক ঋণ নেয় চক্রটি চার জেলার সড়কে ঝরলো ১০ প্রাণ মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডিবিতে ডাকা হয়েছে : হারুন সরকার পরিচালনাকারী সবাই ফেরেশতা নয় : তথ্য প্রতিমন্ত্রী ট্যানারি শ্রমিকদের ন্যূনতম মজুরি ২২ হাজার ৭৭৬ টাকা করার প্রস্তাব পেঁয়াজ রপ্তানি থেকে নিষেধাজ্ঞা তুলল ভারত তীব্র দাবদাহ বিপুল নকল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ৩ জন ‘মুসলিমদের একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে ভূমিকা রাখবে’ বনানীতে ২ ঘণ্টা পর সড়ক ছাড়লেন শ্রমিকরা, যান চলাচল স্বাভাবিক আজই শিরোপা উৎসবে মেতে উঠতে পারে রিয়াল মাদারীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন বাইডেনের মন্তব্য দুর্ভাগ্যজনক: জাপান শিক্ষকের মর্যাদা-বেতন বাড়ানো নিয়ে কাজ চলছে: শিক্ষামন্ত্রী ব্রাজিলে বন্যায় নিহত ৩৯, নিখোঁজ ৭০ বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু

নিখোঁজ দুই চাল ব্যবসায়ী গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০১৮
  • ৯১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মোঃ মনসুর আলী, আদমদীঘি(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলা সদরের বাজার এবং সান্তাহার রেলগেট চত্বর থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ আব্দুল মতিন ও আনোয়ার হোসেন নামের দুই চালকল ব্যবসায়িকে সাদা পোশাকে কালো মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া নিখোজ ওই দুইজনের অবশেষে সন্ধান মিলেছে।
তাদের ধান বোঝাই ট্রাক ছিনতাই মামলার আসামী হিসেবে গ্রেফতার করা হয়েছে। বর্তমান তারা জয়পুরহাট ডিবি পুলিশের হেফাজতে রয়েছে।
জয়পুরহাট ডিবি পুলিশের একটি দল সোমবার সন্ধা রাতে ওই দুই চাল ব্যবসায়ীকে আটক করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। আটককৃতদের স্বীকারোক্তি মোতাবেক জয়পুরহাট ডিবি পুলিশ বুধবার দুপুরে আদমদীঘি থানা পুলিশের সহযোগীতায় ওই দুই ব্যবসায়ির চালকলে উদ্ধার অভিযান চালিয়ে উপজেলা সদরের শিয়ালশন এলাকায় অবস্থিত আটক চালকল ব্যবসায়ী আব্দুল মতিনের চালকলের গুদাম ও চাতাল থেকে ১১০ বস্তা রঞ্জিত ও স্বর্ণা জাতের চোরাই ধান উদ্ধার করে।
পুলিশ জানায়, উপজেলার মুরইল বাজারের ধান ব্যবসায়ী ওবায়দুল হক প্রায় মাসাধিকাল পুর্বে দিনাজপুর থেকে ২৫০ বস্তা ধান কিনে ট্রাকে দিয়ে চলে আসেন। ট্রাকটি মুরইলে আসার পথে জয়পুরহাট জেলার আক্কেলপুর থেকে ছিনতাই হয়। পরে পুলিশ নাটোরের সিংড়া এলাকা থেকে খালী ট্রাকটি উদ্ধারসহ ট্রাকের চালক ও হেলপাকে আটক করে। পরে মামলাটি ডিবি পুলিশে হস্তন্ত করা হয়।
ডিবি পুলিশ দীর্ঘ তদন্তে ছিনতাই হওয়া ধানের ক্রেতা হিসেবে আব্দুল মতিন ও আনোয়ার হোসেনের সন্ধান পায়। এর প্রেক্ষিতে এই আটক ও উদ্ধার অভিযান চালানো হয় বলে জানিয়েছেন আদমদীঘি থানার উপ-পরিদর্শক সাম মোহাম্মাদ।
এ বিষয়ে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সায়িদ মো. ওয়াহেদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com