বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস

নিউইয়র্কের হাসপাতালে কাজী হায়াৎ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১৮
  • ১৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: চিত্রপরিচালক কাজী হায়াৎ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সেখানে তাঁর হৃৎপিণ্ডের ধমনিতে অস্ত্রোপচার করা হয়েছে। তাঁর এনজিওপ্লাস্টি করা হয়েছে। মাউন্ট সিনাই হাসপাতাল থেকে আজ মঙ্গলবার এমনটাই জানিয়েছেন কাজী হায়াতের ছেলে চিত্রনায়ক কাজী মারুফ। তিনি এখন আছেন বাবার সঙ্গে।

কাজী মারুফ জানান, কাজী হায়াৎ অনেক দিন থেকেই হৃদ্‌রোগে ভুগছেন। ২০০৪ সালে হৃৎপিণ্ডের রক্তনালিতে দুটি রিং বসানো হয়েছিল। এরপর ২০০৫ সালে তাঁর বাইপাস অস্ত্রোপচার করা হয়। এবার এনজিওপ্লাস্টি সফলভাবে সম্পন্ন হয়েছে। কাজী হায়াতের সুস্থতার জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

কাজী হায়াৎ হৃদ্‌রোগের উন্নত চিকিৎসার জন্য এ বছর জানুয়ারি মাসে প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের আবেদন করেন। তারপর প্রধানমন্ত্রীর কাছ থেকে ১০ লাখ টাকা অনুদান পান কাজী হায়াৎ। ৬ মার্চ উন্নত চিকিৎসার জন্য নিউইয়র্ক যান তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com