বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার

না.গঞ্জে ইয়াবা তৈরির কারখানার সন্ধান, আটক ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০১৭
  • ১৪৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরের ১নং বাবুরাইল এলাকায় ইয়াবা তৈরির কারখানার সন্ধান পেয়েছে জেলা গোয়েন্দা পুলিশ। ওই কারখানায় তৈরি বেশ কিছু ইয়াবা, ইয়াবা তৈরির সরঞ্জামসহ তিন মাদক চোরাকারবারিকে আটক করা হয়েছে।

আজ বিকেলে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল শহরের ১নং বাবুরাইল এলাকায় আমজাদ হোসেন বাদলের বাড়িতে অভিযান চালায়। এ সময় গোয়েন্দা পুলিশ ওই বাড়িতে তল্লাশি করে নিচতলার একটি রুমে ইয়াবা তৈরির কারখানার সন্ধান পায়। ওই রুম থেকে ২৫০ পিস ইয়াবা, ইয়াবা তৈরির বিপুল পরিমাণ উপকরণ, ডিভাইস এবং মেশিনসহ তিন চোরাকারবারিকে আটক করে তারা।

আটককৃতরা হলেন- ওই বাড়ির মালিক আমজাদ হোসেন, তার দুই সহযোগী সামিউল ইসলাম ও রাজেশ চৌধুরী শ্যাম। তারা সংঘবদ্ধ ইয়াবা চক্রের সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

তাদের সঙ্গে অবৈধ মাদক ব্যবসায় জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ। আটককৃত সামিউল ফতুল্লা থানার তল্লা সবুজবাগ এলাকার সোনাউল্লাহর ছেলে এবং রাজেশ সিরাজগঞ্জ জেলার চর রায়পুর গ্রামের ঠাকুর চৌধুরীর ছেলে বলে গোয়েন্দা পুলিশ জানায়।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, আটককৃত তিন মাদক চোরাকারবারি ভারত ও মিয়ানমার থেকে ইয়াবা তৈরির প্রশিক্ষণ নিয়ে এসে এ বাড়িতে ইয়াবা তৈরির কারখানা চালু করে। তারা এখানে বসেই দীর্ঘদিন দেশীয় প্রযুক্তির মাধ্যমে ইয়াবা তৈরি করে বড় বড় চালান সীমান্ত এলাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিলেন। তাদের কারখানা থেকে ইয়াবা তৈরির যে পরিমাণ উপকরণ জব্দ করা হয়েছে, তা দিয়ে কমপক্ষে ৫০ হাজার পিস ইয়াবা তৈরি করা যেত।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com