বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা

নাসির নগরের ঘটনায় সরকার কঠোর অবস্থানে : ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৪ নভেম্বর, ২০১৬
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ব্রাক্ষণবাড়িয়ার নাসির নগরের ঘটনায় সরকার কঠোর অবস্থানে রয়েছে। যারা অপরাধী তাদের কঠোর শাস্তি পেতেই হবে।

তিনি আজ বিকেলে বনানী স্কুল মাঠে গারোদের ওয়ানগালা (নবান্ন) উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। নকমা দুর্জয় তজুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, জুয়েল আরং এমপি প্রমুখ।

ওবায়দুল কাদের বলেন, সংখ্যালঘুদের উপর হামলা, প্রার্থনালয়, বাড়ি ভাঙচুরকারীদের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে। এসব কঠোরভাবেই মোকাবেলা করা হবে।

ভয়কে জয় করতে হবে উল্লেখ করে তিনি বলেন, উদ্বেগের কোন কারণ নেই। শেখ হাসিনা আপনাদের পাশে আছে। তাঁর সরকার আপনাদের নিরাপত্তা বিঘ্নিত হতে দিবে না।

সংখ্যালঘুদের তিনি অভয় দিয়ে বলেন, ‘আপনারা নিজেদের মাইনরটি ভাববেন না। আপনাদেরও সমান অধিকার আছে। হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান, মুসলমান সবাই সমান।’

এর আগে সকালে পূজার মাধ্যমে গারোদের এই ধর্মীয় অনুষ্ঠান শুরু হয়।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com