বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন

নার্স ধর্ষণকারী হাসপাতাল পরিচালক দুইদিনের রিমান্ডে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ১৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরের আল সান হাসপাতালের নার্স ধর্ষণকারী হাসপাতাল পরিচালক শফিউল আলম বাবলুকে দুইদিনের রিমান্ড দিয়েছে আদালত।

ম্যানেজার কাম কম্পিউটার অপারেটর ঐ নার্সকে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও অর্থ আত্মসাতের অভিযোগে হাসপাতালের মালিক ও পরিচালক বাবলুকে এই রিমান্ড আদেশ দেয়া হয়।

বৃহস্পতিবার নাটোরের চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মোঃ রবিউল ইসলাম এই আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা নাটোর থানার এস আই মিঠুন সরকার  বৃহস্পতিবার নাটোরের চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ রবিউল ইসলামের আদালতে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও অর্থ আত্মসাতের অভিযোগে আটক আল সান হাসপাতালের মালিক ও পরিচালক শফিউল আলম বাবলুর সাত দিনের রিমান্ড আবেদন করেন।

পরে আদালতের বিচারক তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে শহরের বড় হরিশপুরে আল সান হাসপাতালের  সামনে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী এই হাসপাতালের মালিক ও পরিচালক শফিউল আলম ওরফে বাবলুর বিচারের দাবীতে ঝাড়– হাতে মিছিল ও মানববন্ধন করেছে।

গত শনিবার রাতে শহরের বড় হরিশপুরের আল সান হাসপাতালের মালিক ও পরিচালক শফিউল আলম বাবলূকে তার চেম্বার থেকে পুলিশ গ্রেফতার করে। এ সময় বাবলুর মোবাইল ফোন থেকে হাসপাতালের বেশ কিছু নার্স ও নারী কর্মীদের সাথে দৈহিক ভাবে মিলনের অশ্লীল ভিডিও জব্দ করে পুলিশ। এই ঘটনায় অভিযুক্ত নার্স বাদী হয়ে শফিউল আলম বাবলু ও তার সহযোগী আব্দুর রাজ্জাককে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেছে।

বাংলা৭১নিউজ/জেএস

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com