বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক

নার্সকে ছাত্রলীগ নেতার নির্যাতন: প্রতিবাদে ৯ ঘন্টা কর্মবিরতী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮
  • ১৮১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট আধুনিক সরকারী হাসপাতালে এক ছাত্র নার্স কে মারপিট করে জখম করেছে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা। এর প্রতিবাদে হাসপাতালের নার্সরা তার বিচারের দাবীতে রাত্রি ৩ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত কর্মবিরতি পালন করে। পওে হাসপাতালের ত্তবাবধায়কের অনুরোধে কর্মবিরতী তুলে নিয়ে কাজে যোগ দেয়।

ঘটনার বিবরনে জানা যায়, পাচবিবি উপজেলার  আ: ওয়দুদের সন্তান শিশু রাফি জয়পুরহাট আধুনিক হাসপাতালে জর নিয়ে ভর্তি হয় শিশু ওয়ার্ডে, রাত্রি ৩টায় বমি বন্ধ হওয়ার জন্য সিরাপ লিখে দেয় ডাক্তার। কিন্তু ছাত্র নার্স নোমানুর রহমান নোমান ্সিরাপের  পরিবর্তে ইনজেকশনের স্লিপ লিখে দেয়।

সেই সময় ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হেসেন রাজা,  ওই ইন্টার্নী নার্সকে ভুল লিখার জন্য মারপিটকরে গুরুতর জখম করে। এর প্রতিবাদে সকল নার্স একত্র হয়ে রাত্রি ৩টা থেকে আজ বৃহস্পতিবার দুপুর ১২ টা পর্যন্ত হাসপাতালের সকল নার্স  ছাত্রলীগের সভাপতির বিচারের দাবীতে কর্মবিরতী পালন করে।

পরে হাসপাতালের আরএমও, ও সুপার ডা: মুসা আলমুনছুর এই ঘটনার সুষ্ঠু  বিচারের আশ্বাস প্রদান করলে নার্সরা আবার কাজে যোগদান করে। তবে শনিবারের মধ্যে যদি এর এর সমাধান ন হয় তাহলে আবার পরবর্তি কর্মসুচী ঘোষনা করবে বলে জানান  স্বাধীনতা নার্সেস এসিসিয়েশনের সাধারন সম্পাদক শামসুন্নাহার বেলী।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com