বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার

নারী নির্যাতনের মামলায় অভিনেতা কাজী আসিফের বিচার শুরু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৭ মে, ২০১৮
  • ১৪৫ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: স্ত্রীর দায়ের করা নারী নির্যাতনের মামলায় মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমানের বিরুদ্ধে চার্জ (অভিযোগ) গঠন করেছেন আদালত।

রোববার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক শহীদুল ইসলাম আসামির বিরুদ্ধে চার্জ গঠনের এ আদেশ দেন। একই সঙ্গে আগামী ৩ জুন এ মামলার সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেন। চার্জ গঠনের মধ্য দিয়ে কাজী আসিফের বিরুদ্ধে এ মামলায় আনুষ্ঠানিক বিচার শুরু হল। এদিন কাজী আসিফ ও তার স্ত্রী শামীমা আক্তার আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্র জানায়, ২০১৫ সালের ৭ আগস্ট কানাডা প্রবাসী শামীমা আক্তার অর্ণির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কাজী আসিফ। বিয়ের সময় অর্ণির পরিবার আসিফকে সাত থেকে আট লাখ টাকার আবসবাবপত্র দিয়েছে। পরবর্তী সময়ে আসিফকে গাড়ি কেনার জন্য ১৮ লাখ টাকা দেন তার স্ত্রী।

আসাফি গাড়ি না কিনে ওই টাকা কী করেছে জানতে চাইলে স্ত্রীকে তিনি মারধর করেন এবং আরও ২০ লাখ টাকা যৌতুক দাবী করেন। এ ঘটনায় চলতি বছরের ৬ মার্চ কাজী আসিফের বিরুদ্ধে তার স্ত্রী শামীমা আক্তার অরণি ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন।

ওইদিন একই বিচারক মামলাটি বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন। বিভাগীয় তদন্ত শেষে গত ২৭ মার্চ ট্রাইব্যুনালে কাজী আসিফের বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন। গত ২ এপ্রিল ট্রাইব্যুনাল ওই প্রতিবেদন আমলে নিয়ে আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এরপর ২২ এপ্রিল রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পররদিন আদালতে উপস্থান করলে আদালত জামিন শুনানির জন্য এদিন ধার্য করে আসামিকে ওই দিন কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর ২৫ এপ্রিল আপোষের শর্তে আসিফের জামিন মঞ্জুর করেন ট্রাইব্যুনাল। এরপর কয়েকদফায় আসামির অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন আদালত।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com