রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক

নারী উন্নয়নে সবাইকে এগিয়ে আসার আহ্বান রাষ্ট্রপতির

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ ডিসেম্বর, ২০১৬
  • ৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: নারীর উন্নয়নে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ বলেছেন- সমাজে নারীর অধিকার পুরোপুরি প্রতিষ্ঠা করতে পুরুষদের মানসিকতাও পরিবর্তন করতে হবে।

সোমবার সকালে রাজধানীর লালমাটিয়া মহিলা কলেজের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে একথা বলেন তিনি।

কলেজটির ৫০ বছর পূর্তিতে প্রধান অতিথি ছিলেন রাষ্ট্রপতি। এতে নারী শিক্ষায় প্রতিষ্ঠানটির ভূমিকার প্রশংসা করেন তিনি। এ সময় নারীর ক্ষমতায়ন, অধিকার ও কর্মসংস্থান নিয়ে বক্তব্য দেন রাষ্ট্রপতি।

তিনি বলেন, বর্তমান সমাজে নারীরা অনেকটা এগিয়ে গেলেও পূর্ণ অধিকারের প্রশ্নে এখনো পিছিয়ে দেশ। তাই, পুরুষদেরও এগিয়ে আসতে হবে নারীর প্রকৃত উন্নয়নে।

বাংলা৭১নিউজ/এসএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com