শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নাটোর-২ আসন: মনোনয়নযুদ্ধে আওয়ামী লীগের ২০ বিএনপি’র ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮
  • ১৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: আগামী ৩০ ডিসেম্বর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক দলগুলো তাদের দলীয় মনোনয়ন ফরম বিতরন শুরু করেছে। গত ৯ নভেম্বর শুক্রবার থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ। নাটোর-২ (নাটোর সদর-নলডাঙ্গা) আসনে সংসদ সদস্য হিসেবে প্রার্থী হতে আওয়ামী লীগের ২০ জন মনোনয়ন পত্র ক্রয় করেছেন এবং সকলেই তা জমাও দিয়েছেন।

এ আসন থেকে যারা আওয়ামী লীগের মনোনয়ন পত্র ক্রয় করেছেন ও জমা দিয়েছেন তারা হলেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শিমুল, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ অীাহাদ আলী সরকার, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীগের যুগ্ম সম্পাদক মোঃ শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌরসভা মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি উমা চ্যেধুরী জলি,  জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম হানিফ আলী শেখের ছোট ভাই ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মালেক শেখ, জেলা আওয়ামী লীগের যুগ্মসম্বপাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ কে,এম, ফিরোজ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আসাদুজ্জামান মন্টু, সাবেক এমপি সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম হানিফ আলী শেখের ছেলে নজরুল ইসলাম ডন, ছাত্রলীগের সহসভাপতি মোঃ হাফিজুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক জাকারিয়া বুলবুল, দীঘাপতিয়া ইউনিয়ন চেয়ারম্যান ওমর শরীফ চৌহান, নাটোর পৌরসভার সাবেক চেয়ারম্যান অ্যাড. কামরুল ইসলাম, বাদশা উকিল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দীলিপ কুমার দাস ও ছাত্র নেতা মোস্তাফিজুর রহমান সোহাগ।

অপরদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মনোনয়নপত্র যারা ক্রয় করেছেন ও জমা দিয়েছেন তারা হলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, সাবেক উপমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি অ্যাড. এম, রুহুল কুদ্দুস তালুকদার দুল, তাঁর সহধর্মীনি জেলা বিএনপির সহসভাপতি সাবিনা ইয়াসমিন ছবি ও বিএনপি থেকে বহিস্কৃত নেতা ও নাটোর এনএস কলেজের সাবেক জিএস (বিএনপি মনোনিত) সুসাহান ইসলাম ডাব্বু।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com