রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

নাটোর-২ আসনে ধানের শীষের প্রার্থীর প্রচারণায় প্রতিপক্ষের হামলার অভিযোগ রিটার্নিং কর্মকর্তার কাছে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮
  • ১৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোর-২ আসনে ধানের শীষের প্রার্থীর প্রচারণায় প্রতিপক্ষের হামলার অভিযোগ নাটোরের রিটার্নিং কর্মকর্তার কাছে দাখিল করা হয়েছে। সোমবার দুপুরে ধানের শীষের প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ শাহ্ রিয়াজের নিকট উক্ত অভিযোগ পত্র দাখিল করেন। অভিযোগ পত্রে ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দের ৪দিন পর থেকে ধানের শীষের প্রচারণায় বিএনপির নেতাকর্মীদের উপর অমানুষিক নির্যাতন, হামলা, মামলার কারণে প্রতিনিয়ত বাধাগ্রস্ত হওয়ার বিষয় অবগত করা হয়।

অভিযোগে বলা হয় বিগত ১৫ ডিসেম্বর শনিবার থেকে শহরের বিভিন্ন এলাকায় প্রচারণার সময় দুপুরে শহরের উত্তরা সুপার মার্কেটের সামনে নৌকার প্রার্থী এমপি শিমুল সৌজন্য সাক্ষাতের সময় ‘আপনি আমার বোন, নির্ভয়ে প্রচারণা চালান। আমার কোন নেতাকর্মী আপনার প্রচারণায় বাধা বা কোন সমস্যার সৃষ্টি করবে না’ বলে ওয়াদা করলেও ঐদিন সন্ধ্যায় বাড়ি ফেরার পথে হাফরাস্তা এলাকায় যুবদল কর্মী নজরুল শিকদার আওয়ামী লীগের সবুজ ও মোহন সহ ১০-১২ জন চিহ্নিত সন্ত্রাসীদের ইটের আঘাতে রক্তাক্ত জখম হয় এবং সন্ত্রাসীরা তার এপাচি আরটিআর মোটর সাইকেলও ছিনতাই করে। এতেও তারা ক্ষান্ত না হয়ে রবিবার বেলা সাড়ে ১২ টার দিকে শহরের স্টেশন বাজার এলাকায় নির্বাচনী প্রচারণার সময় সন্ত্রাসী হামলা চালিয়ে ৭জন বিএনপি কর্মীকে আহত করেছে । আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ অবস্থায় প্রচারণার সুষ্ঠু পরিবেশ তৈরী করার জন্য রিটার্নিং কর্মকর্তাকে অনুরোধ জানানো হয়। পরে নাটোর জেলা পুলিশ সুপার সাইফুলাøাহ আল মামুনের কাছেও অনুরুপ অভিযোগ দায়ের করেন সাবেক মন্ত্রী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদারের সহধর্মীনি ও নাটোর-২ আসনের ধানের শীষের প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি। এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক, জেলা মহিলা দলের সভানেত্রী সুফিয়া হক, নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান এ্যাড. সাখাওয়াত হোসেন, নাটোর পৌরসভার ১নং ওয়ার্ড কমিশনার মোঃ সাজ্জাদ হোসেন সোহাগ সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।

পরে তিনি ধানের শীষের জন্য নলডাঙ্গা এলাকায় প্রচারণায় যান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com