শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নাটোর থেকে সব রুটের বাসচলাচল বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ আগস্ট, ২০১৮
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নিরাপত্তার অজুহাতে নাটোর থেকে সকল রুটের বাসচলাচল বন্ধ করে দিয়েছে বাস মিনিবাস মালিক সমিতি। পূর্ব কোন ঘোষনা ছাড়াই শুক্রবার সকাল থেকেই নাটোর থেকে সকল রুটের বাস চলাচল বন্ধ হয়ে যায়। এতে দূর্ভোগে পড়েন যাত্রীরা ।

বিভিন্ন জেলা থেকে আসা যাত্রীবাহি বাস নাটোর হয়ে রাজশাহী যেতে পারেনি। এছাড়া বৃহস্পতিবার মধ্য রাত থেকে নাটোর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রীবাহি সকল বাস চলাচল বন্ধ হয়ে যায়। শুক্রবার সকাল ১০টার দিকে পাবনা থেকে আসা সোহাগ পরিবহন ও মাছরাঙ্গা পরিবহন নাটোর বাসট্যান্ডে আসলে এখানে আটকে দেওয়া হয়। এই বাস দুইটির যাত্রীরা রাজশাহী না যেতে পেরে দূর্ভোগে পরেন। নিরাপত্তার কারনে নাটোরেই যাত্রী নামিয়ে দিচ্ছেন বলে জানান পরিবহন শ্রমিকরা।

এব্যাপারে নাটোর বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক সাগর হোসেন জানান, নিরাপত্তার কারনে শ্রমিকরা বাস চলাচলা বন্ধ করে দিয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com