রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেখ জামালের জন্মদিন আজ কম্বোডিয়ায় সেনাঘাঁটিতে বিস্ফোরণে ২০ সেনা নিহত সরকার আইনের সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর তাপপ্রবাহের মধ্যে স্কুল খোলায় অসন্তুষ্ট অভিভাবকরা চীনে টর্নেডোর তাণ্ডবে নিহত ৫ থেমে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩ মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা

নাটোর থেকে রাজশাহীগামী যান চলাচল বন্ধ, ভোগান্তিতে সাধারণ যাত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৯ নভেম্বর, ২০১৮
  • ১৭১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,রাজশাহী প্রতিনিধি: জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় লোকসমাগম ঠেকাতে কোন রকম পূর্ব ঘোষণা ছাড়াই নাটোর থেকে রাজশাহীগামী বাসসহ সকল প্রকার যানবাহন যাওয়া বন্ধ রাখা হয়েছে। তবে এর দায় স্বীকার করছে না কেউ। এতে করে নেতাকর্মীরা যেমন জনসভায় যোগ দিতে পারছেন না, তেমনি চরম ভোগান্তিতে পড়েছে রাজশাহীগামী সকল সাধারণ যাত্রী।

এদিকে জেলা বিএনপি দাবি করেছে, রাজশাহীতে তাদের মহাসমাবেশ বানচাল করতে সরকারি দলের ইন্ধনে এমন অরাজকতার সৃষ্টি করা হয়েছে।

শুক্রবার সকাল থেকে রাজশাহী রুটে  বাস যেতে দেয়া হচ্ছে না। তবে রাজশাহী থেকে ঢাকাগামী এবং নাটোরগামী সকল বাস ছেড়ে আসছে।

এর আগে টানা ১৬ ঘণ্টা বন্ধ থাকার পর বৃহস্পতিবার রাতে বাস মালিক এবং শ্রমিক সমিতি নাটোর থেকে সকল রুটে বাস ধর্মঘট তুলে নেয়ার ঘোষণা দেয়। তবে আজ শুক্রবার সকাল থেকে অন্যান্য জেলার সঙ্গে বাস চলাচল শুরু হলেও শুধুমাত্র রাজশাহী অভিমুখে কোন বাস ও অন্য কোন যান ছেড়ে যেতে দেয়া হচ্ছে না। অন্যান্য জেলা থেকে আসা বাস নাটোর টার্মিনালে এসে যাত্রীদের নামিয়ে দিচ্ছে।
এতে করে চরম দূর্ভোগে পড়েছেন যাত্রীরা।

এ ব্যাপারে মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ পৃথক পৃথক বক্তব্য দিয়েছেন। জেলা বাস ও মিনি বাস মালিক সমিতির সভাপতি লক্ষণ পোদ্দার জানান, এটি তাদের ব্যাপার নয়, সম্পূর্ণ শ্রমিকদের বিষয়। শ্রমিকরা আমাদের সম্মতি দেয়ার পরে গাড়ি চলাচল সকাল থেকে শুরু হয়েছে। তবে চালকরা বলেছেন, নাটোর থেকে শুধু রাজশাহীগামী বাস যেতে দেয়া হচ্ছে না। তাই তারা যাত্রীদের নামিয়ে দিচ্ছেন। এদিকে পুলিশ জানিয়েছে, মহাসড়কে থ্রি-হুইলারসহ কোন ধরনের অবৈধ যান চলতে দেয়া হবে না।

এ ব্যাপারে জেলা বিএনপির সহ সভাপতি শহীদুল ইসলাম বাচ্চু বলেছেন, রাজশাহীতে ঐক্যফ্রন্টের মহাসমাবেশ বানচাল করতে এমন অরাজকতা করছে সরকারি দলের লোকজন।

বাংলা৭১নিউজ/এইচএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com