শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নাটোরে শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৪ আগস্ট, ২০১৮
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: নিরাপদ সড়ক সহ ৯দফা দাবীতে শনিবারেও নাটোরে শিক্ষার্থীরা বিক্ষোভ, সড়ক অবরোধ ও যানবহনের কাগজ পত্র পরিক্ষা করার মাধ্যমে তাদের আন্দোলন অব্যাহত রেখেছে।

সকাল সাড়ে ১০টার দিকে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীরা মিছিল নিয়ে শহরের মাদ্রাসা মোড়ে জড়ো হয়। এসময় শিক্ষার্থীরা নাটোর-বগুড়া সড়ক অবরোধ কওে এবং বিভিন্ন যানবহনের কাগজ পত্র পরিক্ষা শুরু করে।

পরে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল দাবি মেনে নেয়ার আশ্বাসে শিক্ষার্থীরা দুপুর ১২ টার দিকে অবরোধ তুলে নেয়। এর আগে সকাল ১০ টার দিকে প্রেসক্লাবের সামনে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন করে শিক্ষার্থীরা।

তাছাড়া সিংড়ায়তেও বেলা ১১টায় রাস্তায় নেমে আসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এবং পুলিশী পাহাড়ায় বিক্ষোভ মিছিল করে ছাত্ররা। সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল আলম সহ আইন শৃংখলা বাহিনীর সদস্যরাও অংশ নেন। পরে ছাত্রদের ক্লাসে ফিরে যাওয়ার আহবান জানালে দুই ঘন্টা ব্যাপী অবস্থান শেষে তারা শিক্ষা প্রতিষ্ঠানে ফিরে যায়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com