রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

নাটোরে মনোনয়নপত্র জমা দিলেন এমপি শিমুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮
  • ১৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরে আসন্ন একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল নাটোর-২ আসনের মনোনয়ন পত্র জমা দিলেন। নির্বাচন কমিশন ঘোষিত মনোনয়ন পত্র জমা দানের ২৮ নভেম্বর তারিখ শেষ দিন বুধবার বেলা ১২টায় নাটোর জেলা প্রশাসন কার্যালয়ের রিটার্নিং অফিসার মোঃ শাহ্ রিয়াজের কাছে এই মনোনয়ন পত্র জমা দেন।

মনোনয়ন পত্র জমা দানের সময় মোঃ শফিকুল ইসলাম শিমুলের সাথে আরো ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. সাজেদুর রহমান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মালেক শেখ, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস প্রমুখ। মনোনয়ন পত্র জমাদান শেষে সংক্ষিপ্ত জিজ্ঞাসাবাদে শিমুল জানান নির্বাচিত হয়ে তিনি নাটোরকে সন্ত্রাস, মাদক ও দুর্নীতিমুক্ত করাই হবে তার প্রথম ও প্রধান লক্ষ্য। তাছাড়াও তিনি যেভাবে বিগত সময়ে উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের চেয়ারম্যান করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিয়েছেন এই নির্বাচনেও তিনি নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসন প্রধানমন্তী শেখ হাসিনাকে উপহার দিতে চান। এছাড়াও নাটোরে গ্যাস সরবরাহের পাশাপাশি রাস্তা-ব্রীজ-কালভার্টের উন্নয়নসহ একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করারও ইচ্ছা পোষণ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com