বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৫৬৮ ফিলিস্তিনি নিহত মাজার জিয়ারত শেষে ফেরার পথে ট্রাকচাপায় প্রাণ গেলো ৫ জনের খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার

নাটোরে বিএনপির ৭নেতাকর্মী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরে ডিবি পুলিশের পরিচয়ে জেলা ছাত্রদলের সভাপতি মোঃ কামরুল ইসলাম এবং জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ফয়সাল ইসলাম আবুল ব্যাপারীসহ বিএনপির মোট ৭জন কে আটক করা হয়েছে। নাটোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক জানান বুধবার আদালতে একটি মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফিরে যাওয়ার সময় বেলা একটার দিকে শহরের ভবানীগঞ্জ মোড় থেকে ডিবি পুলিশের পরিচয় দিয়ে সাদা পোষাক পরিহিত কয়েকজন তাদের সবাইকে আটক করে নিয়ে যায়। এব্যাপারে অনেক চেষ্টা করেও ডিবি পুলিশের কাছ থেকে তাদের আটক করার ব্যাপারে কোন তথ্য পাওয়া যায়নি। নাটোরের অতিরিক্ত পুলিশ সুপারের সাথে যোগাযোগ করা হলে তাঁরও আটকের বিষয়টি জানা নেই বলে জানান। জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক সৈকত হাসানও তাদের আটকের কোন খবর জানেন না বলে দাবি করেছেন।

এব্যাপারে নাটোর জেলা বিএনপির সভাপতি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম, রুহুল কুদ্দুস তালুকদার দুলু তীব্র প্রতিক্রীয়া ব্যক্ত করে জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনের তপশীল ঘোষণার আগে দেশব্যাপী যে গণ গ্রেফতার শুরু হয়েছে নাটোরও তার মধ্যে রয়েছে। আইনের প্রতি শ্রদ্ধাশীল বিএনপির নেতাকর্মীরা আদালতে হাজিরা দিয়ে নিশ্চিন্তে বাড়ি ফিরতেও পারছেন না। ছাত্রদল সভাপতি ও যুবদল নেতাসহ সাতজনকে আটক করে দলীয় নেতাকর্মীদের মধ্যে ভীতি সৃষ্টি করে আগামী নির্বাচনে যাতে বিএনপি না যায় আবারও সে চেষ্টাই করা হচ্ছে তবে এবারে বর্তমান ফ্যাসিষ্ট সরকারের সেই অপচেষ্টা জনগণ রুখে দিবে। তিনি অবিলম্বে আটক সাতজনসহ অন্যদের মুক্তি দেয়ার জন সরকারের কাছে দাবি জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com