শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নাটোরে দুই থানায় দুই লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ মে, ২০১৮
  • ২০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে আলিফ হোসেন (২০) নামে এক যুবকের লাশ উদ্ধ্র করেছে পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার ভরতপুর বিলের একটি পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত আলিফ উপজেলার আদগ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে। সে লক্ষীকোল বাজারের একটি মিষ্টির দোকানের কর্মচারী ছিল।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি (তদন্ত) সৈকত হোসেন জানান,  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশটি উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশটি নাটোর আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এদিকে নাটোরের নলডাঙ্গায় সোমবার রাত সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। আসকান আলী উপজেলার নলডাংগা পৌরসভার হলুদঘর গ্রামের মৃত আব্দুস শুকুর মরদারের ছেলে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুর হোসেন খন্দকার জামান, রোববার (২০ মে) রাত থেকে আসকান আলী নিখোঁজ হন। সোমবার সন্ধ্যায় বাড়ির পাশে একটি ডোবায় তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com