মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ শহরের নিম্নমধ্যবিত্তদের গৃহ নির্মাণে ৩১৮৪ কোটি দেবে আইডিবি যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেলের বিরুদ্ধে আদালতে মামলা সরকার ও রাজনীতিবিদদের সিদ্ধান্তে জনস্বার্থকে প্রাধান্য দিতে হবে এরশাদের স্বপ্নের বাংলাদেশ গড়তে কাজ করছি: জি এম কাদের শিক্ষামন্ত্রীর পদত্যাগ চাইলেন ফারুক বাস মালিকদের সুবিধা দিতে রেলের ভাড়া বৃদ্ধি করা হয়েছে হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, ছুটিই থাকছে স্কুল-মাদরাসা তিউনিশিয়ান কেমিক্যাল গ্রুপের সঙ্গে বিএডিসির চুক্তি সংসদের আগামী অধিবেশনে পাস হবে শ্রম আইন আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ শাড়ি পরেই লোকটিকে বেধড়ক মারধর করি: লারা দত্ত

নাটোরে জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬ আটক ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৫ এপ্রিল, ২০১৮
  • ১৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নে গাছের বেলপাড়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ছয়জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের তিন জন বাগাতিপাড়া ও অপর তিন জন পার্শ্ববর্তী রাজশাহী জেলার পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন আছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে থানা পুলিশ। ঘটনার সংগে জড়িতদের আটক করা হয় । আটককৃতরা হলেন জামনগর কুঠিপাড়া গ্রামের মৃত আফাজ স্বর্ণকারের ছেলে আজিজুল ইসলাম (৫৮) ও মাসুদ রানা (৩৩)।
আহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, আফাজ স্বর্ণকার মারা যাবার পর থেকে তার ছেলে মেয়েদের মধ্যে বসতবাড়ি ভিটাকে কেন্দ্র করে দির্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল । তারই জের ধরে বুধবার সকালে আফাজ স্বর্ণকারের মেয়ে জুলেখা বাড়ির ভিটায় থাকা বেল গাছ থেকে বেল বিক্রি করতে চাইলে ভাই আসকর বাধা দিলে তাদের মধ্যে বাকবিতান্ড হয়। এক পর্যায়ে ভাই-বোনদের মধ্যে দুপক্ষে সংঘর্ষে জড়িয়ে পড়ে । এতে ঘটনা স্থলে আসকর স্বর্ণকার (৪০), তার স্ত্রী ছালমা বেগম (৩০) ও বড় ভাই আজিজুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (৪৫) আহত হয় এবং অপর পক্ষের আসকরের বড় ভাই আজগর আলী (৫০), তার স্ত্রী সখিনা বেগম (৪১) এবং বোন জুলেখা বেগম (৩১) আহত হয় । পরে আহতদের মধ্যে আসকর, ছালমা বেগম ও নাজমা বেগমকে বাগাতিপাড়া ও আজগর আলী, সখিনা বেগম ও জুলেখা বেগমকে পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থল থেকে ২ জনকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল-মামুন বলেন, সংঘর্ষের ঘটনায় আইনশৃংখলা রক্ষার্থে দুজনকে ঘটনা স্থল থেকে আটকের পর পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তবে এব্যাপারে কোন পক্ষ থানায় লিখিত অভিযোগ করেনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনি ব্যাবস্থা নেয়া হবে ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com