রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের ৮ মের উপজেলা নির্বাচনে ইভিএম ব্যবহার নিয়ে যে নির্দেশনা দিল ইসি ফের বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের ৪০ বিজিপি সদস্য ট্রেন সার্ভিসের মাধ্যমে রাজধানীর চাপ কমে আসবে: চিফ হুইপ মৌলভীবাজারে পুলিশের বাধায় ছাত্রদলের মিছিল পণ্ড প্রেমের ফাঁদে ফেলে ৩০ লাখ টাকা চাঁদা আদায়, গ্রেফতার ৭ পদ্মা-মেঘনায় মিলছে না ইলিশ, হতাশ জেলেরা ‘উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে ব্যবস্থা নেওয়া হবে’ উত্তরায় লেক থেকে দুই স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার রাশিয়ার সাথে সম্ভাব্য সংঘাতের প্রস্তুতি নিচ্ছে ন্যাটো : মস্কো খিলগাঁওয়ে রিকশাচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার ১৪ দিন পর ডেঙ্গুতে শিশুসহ ৩ জনের মৃত্যু হাসপাতালের ভবনের ফাঁক দিয়ে পড়ে রোগীর মৃত্যু রোববার থেকে আপিল বিভাগের দুটি বেঞ্চে চলবে বিচারকাজ

নাটোরের বড়াইগ্রামে মহিলা বিশ্ব ইজতেমা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নাটোর থেকে মোঃ মনজুর-ই-মওলা সাব্বির: নাটোরের বড়াইগ্রাম উপজেলার মৌখাড়া ইসলামিয়া মহিলা ডিগ্রী কলেজ মাঠে আজ থেকে শুরু হচ্ছে তিনদিন ব্যাপি ১৩তম মহিলা বিশ্ব ইজতেমা। যা সোমবার আখেরী মোনাজাতের মাধ্যমে শেষ হবে।

ইজতেমার আয়োজক আলহাজ্ব শের আলী শেখ জানান, প্রথম দিন মাওলানা শফিকুল ইসলামের আমবয়ানের মধ্য দিয়ে ইজতেমা শুরু হবে। তিন দিনই ধারাবাহিক ভাবে দেশের বিভিন্ন এলাকার নারী ও পুরুষ বক্তারা আলোচনা রাখবেন। শেষ দিন বিকালে আখেরী মোনাজাত করবেন কুষ্টিয়া বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. হাফিজা নাসির।

তিনি বলেন, দূরাগত মহিলাদের জন্য কলেজের মহিলা হোষ্টেলে নিরাপদ পরিবেশে রাত্রীযাপন ও খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। সমাপনী দিনে ভারতসহ দেশের বিভিন্ন জেলা থেকে প্রায় অর্ধ লক্ষাধিক লোকের সমাগম ঘটবে বলে আশা প্রকাশ করেছেন আয়োজক কর্তৃপক্ষ।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, অন্যান্য বছরের মত এবারও ইজতেমার নিরাপত্তা বিধানে পুরুষসহ পর্যাপ্ত মহিলা পুলিশ মোতায়েন থাকবে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com