বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

নাজনীন আক্তার হ্যাপির ডিভোর্স হয়ে গেছে!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ৩০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: এক সময়ের সমালোচিত মডেল অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির ডিভোর্স হয়ে গেছে! বৃহস্পতিবার রাত ১২টা নাগাদ নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এমনটা জানান তিনি।

হ্যাপি তার স্ট্যাটাসে লেখেন, আমার ডিভোর্স হয়েছে গত মাসে (সেপ্টেম্বর)। আমি প্রচণ্ড শকড খেয়েছিলাম তখন। যার ফলে আমি প্রায় দুই মাসের মতো স্মৃতি হারিয়ে ফেলি।

রিয়েল ম্যান ছবির এই নায়িকা আরও লিখেছেন, আমার ডিভোর্সের কথাও আমি ভুলে গিয়েছিলাম। আজকে রাতেই মনে করিয়ে দেয়া হলো। যাই হোক, জানলাম। সবকিছু নতুন করে আবার সাজাব ইনশাআল্লাহ!

সবশেষে ক্রিকেটার রুবেলের সাবেক এই প্রেমিকা লেখেন, আমার জন্য দোয়া করবেন সবাই, আল্লাহ পাক যেন সবর করার তৌফিক দান করেন। তায়াক্কালতু আলাল্লাহ।

happy-pic-20170929012459

হ্যাপির দেয়া ডিভোর্সের স্ট্যাটাসে তায়েবা তানজিম নামে একজন ডিভোর্সের বিষয়ে মন্তব্য করলে হ্যাপি রিপ্লাই দেন, যেটা বলেছি (ডিভোর্স এর বিষয়) সেটি ভুয়া নয়, সত্যি।

হিমিকা নাহার নামে আরেকজন মন্তব্য করেন, এত তাড়াতাড়ি ডিভোর্স হবে ভাবতেই পারিনি। হ্যাপি প্রতি উত্তরে বলেন, এটি মজার পোস্ট নয়, সত্যি।

দুই লাখ ৬৫ হাজারের বেশি ফলোয়ার থাকার হ্যাপির নিজস্ব ফেসবুক আইডিতে এমন স্ট্যাটাস দেয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপর ঠিক ৩০ মিনিট পর হ্যাপি তার স্ট্যাটাসটি সরিয়ে ফেলেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com