সোমবার, ০৬ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

নগরকান্দা-সালথায় নৌকা মাঝি হবেন কে?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮
  • ১৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর জেলার নগরকান্দা-সালথা উপজেলায় নৌকার মাঝি কে হবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে? এ আসন থেকে সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী দীর্ঘ বছর ধরে নির্বাচন করে আসছে।

আগামী একাদশ জাতীয় নির্বাচনে স্বাস্থ্যগত কারণে নির্বাচন নাও করতে পারেন সৈয়দা সাজেদা চৌধুরী।

এ নিয়ে আতংক ও হতাশার মধ্যে আছে নগরকান্দা ও সালথা উপজেলার আওয়ামীলীগের নেতাকর্মীরা।

গুঞ্জন শোনা যাচ্ছে, নগরকান্দা সালথা আসনে তৃতীয় নেতার আর্বিভাব হতে পারে। সেই নেতা নগরকান্দা সালথার বাসিন্দা নন। এ কারণে ক্ষুব্ধ সাধারণ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে নগরকান্দা সালথার একাধিক নেতাকর্মীরা জানান, নগরকান্দা-সালথা আসনে যাকেই নৌকার মাঝি বানাবে আমরা তাকেই মেনে নিব। তবে সেই নেতা নগরকান্দা-সালথার বাসিন্দা হতে হবে।

অন্য উপজেলা বা জেলা থেকে কোনো নেতাকে এ আসনে মনোনয়ন দিলে আমরা কিছুতেই মেনে নেব না। যদি এ আসন থেকে অন্য জেলা উপজেলার নেতাকে মনোনয়ন দেওয়া হয় সেক্ষেত্রে আমরা ভোট দেওয়া থেকে বিরত থাকবো।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com