রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা খাগড়াছড়িতে বজ্রপাতে বসতঘরে আগুন লেগে মা-ছেলের মৃত্যু ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ডিসিও মহাসচিবের বৈঠক দ্বিতীয় টি-টোয়েন্টি আজ উজ্জীবিত বাংলাদেশের সামনে ভঙ্গুর জিম্বাবুয়ে এ জে মোহাম্মদ আলীর সম্মানে বন্ধ থাকবে সুপ্রিম কোর্টের বিচারকাজ টানা ৮ দফা কমার পর ফের বাড়লো সোনার দাম উপজেলা পরিষদ নির্বাচন সরকারের পাতানো ফাঁদ: আব্বাস আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের ২ ইউনিটের উৎপাদন বন্ধ এবি ব্যাংকের লভ্যাংশ ঘোষণা রূপালী ব্যাংকের ঢাকা উত্তর বিভাগীয় ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত রোববার দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে সমাবেশের ডাক ছাত্রলীগের

ধোঁয়ায় ঢাকল দীপিকার বাড়ি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বিনোদন ডেস্ক: বলিউড নায়িকা দীপিকার আবাসন পুড়ছে ভয়াবহ আগুনে! আজ বুধবার মুম্বইয়ের ওরলির বিউমন্ড আবাসনে বিধ্বংসী আগুন লাগে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে দমকলের ৬টি ইঞ্জিন। যুদ্ধকালিন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ।

বিউমন্ড আবাসনে ৩৪ তলা হঠাৎই আগুন লাগে। খবর পাওয়ার সঙ্গে-সঙ্গে পৌঁছে যায় দমকল বাহিনী। রয়েছে ৫টি বিশাল আকারের ট্যাঙ্কার এবং দুটি অ্যাম্বুলেন্সও। জানা গিয়েছে, বিউমন্ডে নামের ওই বহুতলের সবচেয়ে ওপরের তলায় প্রথমে আগুন লাগে। পরে নীচের আরও দুটি তলায় আগুন ছড়িয়ে পড়ে।

জোর কদমে চলছে আগুন নেভানো চেষ্টা। ইতিমধ্যে ৯০ জনের বেশি আবাসনের বাসিন্দাকে উদ্ধার করা হয়েছে। যদিও ঠিক কী কারণে আগুন লেগেছে, সেটা এখনও জানা যায়নি। তবে এখন পর্যন্ত এই অগ্নিকাণ্ডে কোনও হতাহতের খবর আসেনি।

এই আবাসনে ২৬ তলায় থাকেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এমনকি এখানেই রয়েছে নায়িকার অফিসে। তবে শুধু দীপিকা নয়! এই আবাসনে থাকেন বলিপাড়ার অনেক অভিনেতা এবং অভিনেত্রীরা।

সম্প্রতি নিজের কুশল বার্তা ট্যুইট করেছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, “ভগবানের অশেষ কৃপা, আমি সুস্থ আছি”। একই সঙ্গে তিনি আরও জানান, “আগুন নিয়ন্ত্রণে রাখতে এখনও লড়াই চালিয়ে যাচ্ছেন দমকলকর্মীরা।”

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com