বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের রাজবাড়ীতে লাইনচ্যুত ট্রেন উদ্ধার, ৩ ঘণ্টা পর যোগাযোগ স্বাভাবিক ঢাকায় পরিবহনে চাঁদাবাজি, মূলহোতাসহ গ্রেফতার ১১ জাতির পিতার সমাধিতে আপিল বিভাগের নবনিযুক্ত বিচারপতিদের শ্রদ্ধা প্রতীক নিয়ে আজ থেকেই ১৮ দিনের প্রচারণায় নামবেন প্রার্থীরা ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু

ধামরাইয়ে দুই ট্রাকের সংঘর্ষে হেলপার নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ আগস্ট, ২০১৭
  • ৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাভার প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নামজুল শেখ (২০) নামে এক হেলপার নিহত হয়েছেন।
শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ঢুলিভিটা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত নাজমুল শেখ রাজবাড়ি জেলার কালিতলা গ্রামের আব্দুল সামাদ শেখের ছেলে।
ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাইদ পিয়াল জানান, পাটুরিয়া থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক মহাসড়কের ঢুলিভিটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অন্য একটি ট্রাকের সঙ্গে মুখামুখি সংঘর্ষ হয়। এতে পাটুরিয়া থেকে আসা মালবাহী ট্রাকের হেলপার নামজুল ঘটনাস্থলেই মারা যান।
তিনি আরো জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়া পাশাপাশি মামলা দায়েরের প্রস্ততিও চলছে বলেও জানিয়েছেন তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com