বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ওমরা পালনে সস্ত্রীক সৌদি যাচ্ছেন মির্জা ফখরুল গ্রামীণ টেলিকম দুর্নীতি: ইউনূসের জামিন, চার্জ শুনানি ২ জুন ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতা তীব্র তাপদাহ থেকে সুরক্ষায় রিকশাচালকদের মাঝে ছাতা বিতরণ পেকুয়ায় বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু প্রেমের অপেক্ষায় মনীষা, খুঁজছেন জীবনসঙ্গী ফিলিস্তিনসহ সব যুদ্ধ বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছি: প্রধানমন্ত্রী ‘সকল মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা কসবায় ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা রোনালদোর জোড়া গোলে ফাইনালে আল নাসর চট্টগ্রামে স্বস্তির বৃষ্টি অর্থ আত্মসাৎ মামলায় হাজিরা দিতে আদালতে ড. ইউনূস থাইল্যান্ড সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন চলছে ব্রাজিলে ভারী বৃষ্টি-বন্যায় ১০ জনের মৃত্যু দুপুরে দেশে আসবে নিহত ৮ বাংলাদেশির মরদেহ বিকেলে বসছে দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন

দোকান ঘরের দখল নিতে গিয়ে মেয়ের মাথা ফাটালো বাবা!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ২১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ার ধুলাসার ইউনিয়নের বাবলাতলা বাজারে দোকানঘর থেকে উৎখাতে করতে গিয়ে মেয়ে হোসেন বানু (৪৫)’র মাথা ফাটিয়েছে বাবা নিজেই! এ ঘটনায় আহত মেয়েকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার রাতের এ ঘটনায় বাবা হারেচ মিয়াকে পুলিশ আটক করে হাজতখানায় ঢুকিয়েছে। প্রত্যক্ষদশী ও আহতদের সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত দেড়টার সময় হারেচ মিয়া জামাতা সাদেকের চা দোকানের মালামাল ঘরের বাইরে ফেলে দিয়ে নিজেই ব্রয়লার মুরগির দোকান নিয়ে বসে। এসময় মেয়ে হোসেন বানু এর প্রতিবাদ জানাতে গেলে বাবা হারেচ মিয়া মেয়ের মাথায় আঘাত করায় মাথা ফেটে যায়। স্থানীয়রা আহত হোসেন বানুকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

মহিপুর থানার এসআই এনায়েত হোসেন জানান, বাবলাতলা বাজারে পানি উন্নয়ন বোর্ডের কাছ থেকে একসনা বন্দোবস্ত নিয়ে একখ- জমির মালিকানা দাবিদার হারেচ মিয়া (৭০) গত বছর তিনেক আগে অসহায় জামাতা সাদেক (৫৫) কে চা দোকান করার জন্য দিয়েছিল। এখন ওই জমি ছেড়ে দিতে বললে মেয়ে হোসেন বানু (৪৫) ও জামাতা সাদেক দু’জনেই বেকে বসে। মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান বলেন, হারেচ মিয়াকে আটক করা হয়েছে, তাকে আদালতে সোপর্দ করা হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com