রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র ম্যাচিং না হলে প্রিজাইডিং অফিসারের আঙুলের ছাপে দেওয়া যাবে ভোট জম্মু-কাশ্মীরে বন্দুক হামলায় ভারতীয় বিমান সেনা নিহত, আহত ৫ তাপপ্রবাহ না বৃষ্টি, কেমন থাকবে আজকের আবহাওয়া সুন্দরবনে অল্প অল্প আগুন জ্বলছে, জোয়ারের অপেক্ষায় ফায়ার সার্ভিস ভেঙে গেল অনন্যা-আদিত্যর প্রেম! শাহজাহানপুরে স্বামীর সঙ্গে অভিমান করে নববধূর আত্মহত্যা

দেশ ছেড়ে ভারতে পাড়ি জমাচ্ছেন অপু!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ জুন, ২০১৬
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: এক সময়ের আলোচিত্র চিত্রনায়িকা অপু বিশ্বাস। কিন্তু এখন যেনো লোক চক্ষুর অন্তরালে রয়েছেন। সিনেমায় অভিনয় অনেকটাই কমিয়ে দিয়েছেন। নেই আলোচনায়ও। কিন্তু অপুর আলোচনায় না থাকাটাই যেনো আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছে।

কেউ কেউ বলছেন তিনি নাকি সিনেমায় অভিনয় ছেড়ে দিয়েছেন। এর পেছনে কারণও আছে। শাকিব খানের সঙ্গে তার দীর্ঘদিন ধরে সম্পর্ক খারাপ যাচ্ছে। ফলে তিনি নিজেকে সিনেমা থেকে গুটিয়ে নিয়েছেন।

বছর তিনেক আগে রাজধানীর গুলশান এলাকার নিকেতনে ‘এপিএস লেডিস ফিটনেস ক্লাব’ নামে একটি জিম চালু করেছিলেন অপু্। সম্প্রতি তিনি সেটি বিক্রি করে দিয়েছেন।

তাই যেন আরও জল্পনার তৈরি করেছেন তিনি। তাই এখন তিনি কি করছেন বা কি করবেন তা নিয়ে যেন আগ্রহের শেষ নেই।

এদিকে অপু বিশ্বাসের দেখা রূপালি পর্দায় না মিললেও ফেসবুকে মেলে। তার ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি ঠিকই সরব রয়েছেন। নিয়মিত পেজে স্ট্যাটাস দেন। ছবিও পোস্ট করেন। সম্প্রতি ৬ জুন তিনি ফেসবুকে লিখেছেন, ‘তুমি পাশে নেই তাই সেলফিতে স্বপ্ন সাজাই।’ তার এই স্ট্যাটাসের পেছনে হয়তো তার মনের গহীনে লুকানো কষ্টের আভাস পাওয়া যায়।

জানা গেছে, তিনি সব কিছু ছেড়ে পাড়ি জমাচ্ছেন ভারতে। শুধু তাই নয় দেশে তার সম্পত্তি সব বিক্রিও করে দিচ্ছেন বলে জানা গেছে।

তবে এ ব্যাপারে কথা বলার জন্য ফোনে যোগাযোগ করা হলে অপু বিশ্বাসের ফোন বন্ধ পাওয়া যায়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com