শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন- সাবেক এমপি চয়ন ইসলাম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮
  • ২৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সিরাজগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ অাওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য, বাঙালি সাংস্কৃতিক জোট সভাপতি ও সাবেক এমপি চয়ন ইসলাম বলেছেন,”দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন।
নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করে আবারও সফল রাষ্ট্রনায়ক, দেশরত্ন শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় বসাতে হবে।’ সোমবার বিকেলে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের বর্ণিয়া বাজারে আয়োজিত জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য দানকালে এসব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার সরকার দেশের বিদ্যুৎ খাতে অভূতপূর্ব উন্নয়ন করেছেন, তাতে দেশের একটি গ্রামও আর অন্ধকারে থাকবে না। গ্রামীণ পর্যায়ে শতকরা ৮০ ভাগ রাস্তাঘাট পাঁকাকরণের মাধ্যমে যোগাযোগের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।
এ উন্নয়নের গতিকে ধরে রাখতে ও আরও ত্বরান্বিত করতে আবারও জননেত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে। আমিরুল ইসলাম ভুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন,শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জব্বার, জামিরতা ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক,সাবেক ভিপি আব্দুল বাছেত, শাহজাদপুর থানা যুবলীগ সভাপতি ইউনুস আলী,স্বপন সরকার,আব্দুর রশিদ, আব্দুল আউয়াল প্রমূখ । উক্ত জনসভায় প্রচুর দলীয় নেতাকর্মী ও সমর্থকেরা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com